বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

বিএনপি জামায়াত ভন্ড ও মোনাফেক..মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

এম আব্দুল লতিফ সিদ্দিকী।।

২১-মার্চ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, তাং ২২/০৩/২৩ইং বিএনপি-জামাত ভন্ড ও মোনাফেকদের রাজনৈতিক দল।

২০০১ সালে ইসলামের নামে মানুষকে মিথ্যা আশ্বাস দিয়ে ক্ষমতায় এসে বিএনপি-জামায়াত ইসলামের পক্ষে কোন কাজ করে নাই, বরং তারা ইসলাম বিরোধী নানা ধরণের কর্মকান্ডে জড়িত ছিল। তৎকালীন প্রধানমন্ত্রী এতিমদের টাকা আত্মসাৎ করেছে, যা আদালতে প্রমাণিত হওয়ায় আদালত তাকে শাস্তি প্রদান করেছে।

প্রধানমন্ত্রীর ছেলে হাওয়া ভবন তৈরী করে মানুষের অর্থসম্পদ লুণ্ঠনসহ নানা ইসলাম বিরোধী কার্যক্রমে সে জড়িত ছিল। কিন্তু বর্তমান সরকার দেশে ৫৬০টি মডেল মসজিদ তৈরীসহ ইসলামের উন্নয়নে প্রশংসনীয় কাজ করে আসছে।

বর্তমান সরকারের সময় সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম অবাধে ও স্বাধীনভাবে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে পালন করছে। তিনি সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্যে সকলকে ধর্মীয় মূল্যবোধের সাথে জীবন-যাপন করার আহ্বান জানান।

চট্টগ্রাম দরবার শরীফের উদ্যোগে ২১ মার্চ মঙ্গলবার ঢাকার বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) মিলনায়তনে ‘২০তম মহাত্মা সম্মেলন’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মন্ত্রী সকলকে বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে স্বীয় দায়িত্ব পালন করার আহ্বান জানান।

চট্টগ্রাম দরবার শরীফের সাজ্জাদানশীন আল্লামা ছুফি ছৈয়দ জাফর ছাদেক শাহ্ (মা.জি.আ.) এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. কে এম সাইফুর ইসলাম খান ও কবি মোসতাক আহমেদ।

অনুষ্ঠানে ১০জনকে রাহে ভান্ডার এনোবল অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আলোচনা শেষে দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com