মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

মাদক ব্যবসায়ী এবং সেবনকারীকে কোন ছাড় দেওয়া হবেনা-ওসি আশরাফুল

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ মল্লিক মোঃ জামান 

 

বাগেরহাটের রামপাল উপজেলার ৩ নং বাইনতলা ইউনিয়নে আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

২২ মে সোমবার বিকাল ৪.০০ টায় বাইনতলা ইউনিয়ন বিট পুলিশের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

বাইনতলা ইউনিয়ন বিট পুলিশের ইনচার্জ এস.আই লিটন কুমার বিশ্বাস’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস, এম, আশরাফুল আলম।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ ফকির, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ হারুন অর-রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শেখ বেলাল উদ্দিন, শরাফপুর কারামতিয়া সিনিয়র ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ শেখ ওলিয়ার রহমান প্রমুখ।

 

মতবিনিময় সভায় ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ধর্মীয় নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ, গ্রাম পুলিশসহ নানা শ্রেনি ও পেশার অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন।

 

 

প্রধান অতিথির বক্তব্যে রামপাল থানার নবাগত (ওসি) এস, এম, আশরাফুল আলম বলেন যে, মাদক একটি সামাজিক ব্যধি, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে। কেউ যদি আইন শৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করে সে যতই প্রভাবশালী হোক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সাইবার ক্রাইম থেকে সতর্ক থাকতে হবে। তিনি ইউনিয়নের এক চিহ্নিত মাদক ব্যবসায়ী ফয়সাল কে ধরিয়ে দিতে পারলে ৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন। যে কোন আইনি সহয়তা পেতে ইউনিয়নের সাধারণ মানুষকে নিঃসঙ্কোচ এ থানায় আসার জন্য আহবান জানান।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com