শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

রামপালে থানা পুলিশের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ৩

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মল্লিক মোঃ জামান,

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ

 

বাগেরহাটের রামপালে থানা পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তিন জনকে আটক করেছে।

 

৪ জুন রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় রামপাল থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় উপজেলার উজলকুড় ইউনিয়নের রনসেন মোড়ে ইয়াবা কেনা-বেচা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে এসআই মোঃ জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ রনসেন মোড়ে বটতলার সামনে সন্দেহজনক ভাবে উজলকুড় ইউনিয়নের রনসেন গ্রামের হিরুজ কবির হিরু’র পুত্র মোঃ সজিব শেখ (২২) ও একই ইউনিয়নের মানিকনগর গ্রামের আব্দুল মান্নান শেখ’র পুত্র মোঃ সাইফুল ইসলাম(৩৫) এর দেহ তল্লাশী করে। দেহ তল্লাশী করে তাদের কাছ থেকে হালকা কমলা রঙের ২০ (বিশ) পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

অন্যদিকে ৫ জুন সকাল সাড়ে ৯ টায় উপজেলার হুড়কা ইউনিয়নে গাঁজা নিয়ে এক ব্যক্তি অবস্থান করছে বলে পুলিশ গোপন সূত্রে খবর পায়। এ খবর পাওয়ার পর এসআই দীনেশ ঘোষ সঙ্গীয় ফোর্সসহ হুড়কা (মধ্যপাড়া) গ্রামে একই গ্রামের মৃত নূর মোহাম্মদ মোড়ল’র পুত্র আসাদুল মোড়ল(আসাদ) এর দেহ তল্লাশী করে। এসময় তার কাছ থেকে ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

 

 

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম জানান, অভিযান চালিয়ে উপজেলার উজলকুড় ইউনিয়ন থেকে দুইজনকে ইয়াবাসহ ও হুড়কা ইউনিয়ন থেকে একজনকে গাঁজাসহ আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে এবং তাদের বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে। মাদক নিয়ন্ত্রণে পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com