বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

শায়েস্তাগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত   

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

স্বপন রবি দাশ, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: 

 

হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের সুধিয়াখলায় বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন আরোহী নিহত হয়েছেন।রবিবার সকাল ৬টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের সুধিয়াখলা প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার শরীফপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মুছা মিয়া (৬৪), বানিয়াচং উপজেলা চৌধুরী পাড়া গ্রামের আজির হোসেনের ছেলে জিয়াউল হক (৩৬) এবং সিএনজি চালক চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে রফিক মিয়া (৩৫)। দুইজন যাত্রী নিয়ে একটি সিএনজি শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ যাচ্ছিল। এ সময় সুধিয়াখলা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে হবিগঞ্জ থেকে ঢাকাগামী মর্ডান পরিবহণের একটি বাস সিএনজি অটোরিকশাকে চাপা দেয়।

এতে সিএনজি চালকসহ ৩ জন মারা যান। এ সময় বাসটিও পার্শ্ববর্তী খাটে পড়ে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতেরদের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল।

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com