বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

শাহরাস্তি উপজেলায় শহীদ আল্লামা ফারুকী (রহ:) স্মৃতি বৃত্তি প্রদান সম্পূর্ণ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

নিজস্ব প্রতিনিধিঃ

 

চাঁদপুর জেলা শাহরাস্তি উপজেলায় শহীদ আল্লামা ফারুকী (রাহ.) স্মৃতি মেধা বৃত্তি প্রদান ২০২২ সম্পন্ন হয়েছে। আজ ২ রা জুন ২০২৩ ইং শুক্রবার শাহরাস্তি উপজেলার সূচিপাড়া স্কুল মাঠে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ১৩০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে মেধা বৃত্তি প্রদান করা হয়।

বেলা ১১ টায় স্কুল মাঠে বৃত্তি প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও পাওয়ার সেল এর মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, সূচীপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিব উল্যাহ, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আকতার হোসেন।

এছাড়া ও উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মকবুল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হুমায়ূন কবির বাবর, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ মহি উদ্দিন রিপন, শহীদ আল্লামা ফারুকী (রহ:) স্মৃতি সংসদের পরিচালক মাও: কামরুল আহসান আল-ক্বাদেরী, সাবেক ছাত্রনেতা হোসেন মীর, সাবেক ছাত্রনেতা ইঞ্জিঃ নেছার পাটওয়ারী, আব্দুর রাজ্জাক, জাকীর হাজারী, ফিরোজ মাস্টার,  জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইস্কান্দার মির্জা সুমন, সহ সভাপতি ফারুক আহমেদ, উপ সম্পাদক কামাল আহমেদ, মাজহারুল ইসলাম বাবলা, উপজেলা ছাত্রলীগের নেতা মেহেদী হাসান পলাশ, সাজ্জাদ হোসেন সুজন, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষার্থীদের অভিভাবক সদস্য, সমাজের বিভিন্ন শ্রেনী ও পেশার নেতৃবৃন্দ প্রমুখ।

আলা হজরত ইসলামী সমাজ কল্যাণ পাঠাগারের সাবেক সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মুফতি মাও: জিয়াউল হক রেজবীর সভাপতিত্বে সঞ্চালনা করেন শহীদ আল্লামা ফারুকী (রাহ.) স্মৃতি মেধা বৃত্তির প্রতিষ্ঠাতা ও পরীক্ষা নিয়ন্ত্রক হাসান জুলহাস।

এছাড়া ও জুম্মা বাদ হাজীগঞ্জ পশ্চিম বাজারে অবস্থিত প্যালেস পাটি সেন্টারে সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, বেলা ৫ টায় হাজীগঞ্জ পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এর বাবার এবং হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী দুলালের কবর জিয়ার করেন।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com