শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

সাংবাদিক ঐক্য ফোরামের বার্ষিক ফ্যামিলি ডে ও অভিষেক অনুষ্ঠিত

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

এম আব্দুল লতিফ সিদ্দিকী।

১৬ফেব্রুয়ারি, নবনির্বাচিত গাজীপুর সাংবাদিক ঐক্য ফোরামের অভিষেক অনুষ্ঠান ও বার্ষিক ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে

গত (১৪-ফেব্মরুয়ারি) মঙ্গলবার গাজীপুর মহানগর নীলের পাড়ায় সবুজ ছায়া রিসোর্টে

দিনব্যাপী অনুষ্ঠান হয়েছে। সাংবাদিক সংগঠনের শতাধীক সদস্য তাদের স্ত্রী-সন্তানদেরকে নিয়ে ওই ফ্যামিলি ডেতে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে দিনটি উপভোগ করেন।

আয়োজনের মধ্যে উল্লেখযোগ্য ছিল- ক্রীড়ানুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্র।

বিকেল ৪টার দিকে অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ওই সময় সংগঠনের উপদেষ্টা এবং সংগঠনের নির্বাচনে দায়িত্ব পালনকারী প্রধান নির্বাচন কমিশনার মোঃ আমিনুল ইসলাম, সংগঠনের সাবেক আহবায়ক ও উপদেষ্টা মোঃ আলমগীর হোসেনসহ সংগঠনের নির্বাচনে দায়িত্ব পালনকারী দুই নির্বাচন কমিশনার যথাক্রমে মোঃ বায়েজীদ হোসেন ও মোঃ শফিকুল ইসলাম জিতু অভিষেক অনুষ্ঠান পরিচালনা করেন।

দিনব্যাপী অনুষ্ঠানে সার্বিক দায়িত্ব পালন করেন সংগঠনের সভাপতি মোঃ আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম আজাহার সহ ফ্যামিলি ডে ও অভিষেক অনুষ্ঠান উদ্যাপন কমিটির সদস্য সচিব মোঃ ফজলুল হক বাদল।

অনুষ্ঠানে গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ খায়রুল ইসলাম, সাবেক সভাপতি মোঃ মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিলটন খন্দকারসহ গাজীপুর প্রেসক্লাবের সদস্য মোঃ জানে এ আলম ও মোঃ জহিরুল ইসলাম, কোনাবাড়ি থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান মাস্টার, দৈনিক মুক্ত বলাকার সম্পাদক মন্ডলীর সভাপতি শওকত উসমান সরকার, শ্রমিকলীগ নেতা আব্দুস সোবাহান, মৎসজীবীলীগ নেতা মোঃ আমজাদ হোসেন ও সুলতান মন্ডল, হকার্সলীগ নেতা কবিরাজ কাজী মোজাম্মেল হক ও সাংবাদিক মুন্নী খানমসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মী ও নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com