শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

সিদ্ধিরগঞ্জে ওসি ও সংবাদকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রাশেদ উদ্দিন ফয়সাল সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জ (২২’জানুয়ারী ২৩’ইং রোববার) ঃ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে নবাগত ওসি ও সিদ্ধিরগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত। গতকাল ২২’জানুয়ারী সকাল ১১’টায় থানার ওডিটরিয়াম হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) হাফিজুর রহমান মানিকের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক ( অপারেশন) হাবিবুর রহমা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী উপ-পরিদর্শক আব্দুর রহিম পিপিএম।

অনুষ্ঠানে সংবাদকর্মীদের মধ্যে অনেকেই থানার বিভন্ন এলাকায় মাদক ব্যবসা ও কিশোর গ্যাং বৃদ্ধি নিয়ে বক্তব্য রাখেন। রাত ১২’টার পরেও আবাসিক এলাকা গুলোর অলিগলি ও দোকানপাটের সামনে কিশোরগ্যাং আড্ডা দিয়ে থাকে। প্রতিটি এলাকায় ইদানিং চোরের উপদ্রব বেড়েছে। আদমজী, কদমতলীপুলে, সিদ্বিরগঞ্জপুলে নিত্যদিনের যানজটের বিষয়ে উল্লেখ করা হয়। নবাগত অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা এ সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন। তিনি বলেন, সংবাদকর্মীদের পরিবারের সদস্য হিসেবে পাশে থেকে সিদ্বিরগঞ্জবাসীর সেবা করতে চান। এ জন্য তিনি সংবাদকর্মী, জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা কামনা করেন।

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com