শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

সিলেট বিভাগীয় প্রস্তুতি সভায় বিএমএসএস’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

জীবন চৌধুরীর : সহ-সম্পদক

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত মফস্বল সাংবাদিকদের সবচেয়ে বড় প্লাটফর্ম ও আস্থার প্রতীক। আগামী ৩রা ডিসেম্বর, ২০২২ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট বিভাগীয় সম্মেলন। এ উপলক্ষ্যে গতকাল ২৯ শে নভেম্বর সন্ধ্যায় সিলেট মহানগরীর আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ারে সম্মেলন বাস্তবায়ন কমিটির সভাপতি ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্যসচিব গোলাম রব্বানি পরিচালনায় এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিএমএসএস-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানসহ কেন্দ্রীয় কমিটির দায়িত্বশীলরা। কেন্দ্রীয় চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, যুগ্ম সম্পাদক সুমি খান ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম চৌধুরী জীবন’র সিলেট আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন বিএমএসএস কেন্দ্রীয় কমিটির সিলেটের দায়িত্বশীলগণ ও বাস্তবায়ন কমিটির সদস্য সাংবাদিকরা।

আগামী ৩রা ডিসেম্বর শনিবার অনুষ্ঠিতব্য সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সম্মানিত জনপ্রতিনিধি, প্রশাসনের উর্ধতনকর্মকর্তা ও বিভিন্ন দৈনিকের সম্পাদকগণ।

উল্লেখ্য যে, “সিলেট বিভাগীয় সম্মেলনে” চার জেলা থেকে দুই শতাধিক প্রিন্ট-ইলেকট্রিক এবং অনলাইন জার্নালের সাংবাদিকরা উপস্থিতি হবেন বলে দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেছেন, বাস্তবায়ন কমিটির সভাপতি ওয়াহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানি।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com