সোমবার, ২২ Jul ২০২৪, ১১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে, বিভিন্ন দাবী নিয়ে পি এস সি অফিস অভিযান ও ডেপুটেশন। যারা রাজাকারের পক্ষে শ্লোগানে নেতৃত্ব দিয়েছে তাদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও রাজশাহীতে বিজিবি মোতায়েন নতুন সাক্ষাৎকারে মানসিক বিচক্ষনতার পরিচয় দিলেন বাইডেন আগামী ১৮ জুলাই সকল বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় আগামীকাল পবিত্র আশুরা পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিন : রাষ্ট্রপতি ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে দুটি বাসে অগ্নিসংযোগ ৭ শিক্ষার্থী নিহতের দায় সরকার এড়াতে পারে না – লেবার পার্টি

মধুপুর আওয়ামীলীগের রুপকার ত্যাগী মহান দুই নেতা

শোয়েব হোসেন – নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী ত্যাগী বর্ষীয়ান দুই রাজনৈতিক নেতা একজন হলেন বর্তমানে মধুপুর  উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি যিনি নিরলসভাবে দীর্ঘদিন যাবত মধুপুর আওয়ামীলীগকে উজ্জীবিত করে রেখেছেন অপরজন হলেন বিপ্লবী সদা মিষ্টভাষী দুইবারের সফল উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছরোয়ার আলম খান আবু।

উভয়ের রাজনৈতিক দিক-নির্দেশনায় মধুপুর উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের মন সবসময় প্রানবন্ত হয়ে কাজের উৎসাহ যুগিয়ে থাকে।
রাজনৈতিক জীবনে যিনি নিজের পরিবারের কথা না ভেবে যৌবন থেকে প্রবীণ দশায় পা রেখেছেন তিনি হলেন খন্দকার শফি উদ্দিন মনি। সারাজীবন যিনি একইভাবে আওয়ামীলীগকে নিজের পরিবারের একজন হিসেবে আঁকড়ে ধরে রয়েছেন।
আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, মধুপুরের আওয়ামী রাজনীতিকে আরও বেগবান করে সামনের দিকে এগিয়ে নিতে হলে খন্দকার শফি উদ্দিন মনি ও সরোয়ার আলম খান আবুর বিকল্প নেই।

বিএনপি – জামাত জোটের সময় টাংগাইল-১ মধুপুর ধনবাড়ি আসনে বিপুল ভোটের ব্যবধানে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি মহোদয়কে নৌকা প্রতীকে টানা ৬ বার বিজয়ী করার পিছনে এই দুই বর্ষীয়ান নেতার ভুমিকা ছিল চোখে পড়ার মতো। তাদের নেতৃত্বে মধুপুর উপজেলা আওয়ামীলীগ একটি শক্তিশালী ইউনিট হিসেবে টাংগাইলের মধ্যে খ্যাতি লাভ করেছে।

মধুপুরের আওয়ামী রাজনৈতিক নেতৃবৃন্দ সহ তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের প্রানের দাবী আগামী দিনেও এই দুই নেতার নেতৃত্বে মধুপুর উপজেলা আওয়ামীলীগ একটি নতুন বার্তা নিয়ে সু-সংগঠিত হবে যা আগামী প্রজন্মের কাছে রাজনৈতিক মাইলফলক হিসেবে ইতিহাস হয়ে থাকবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com