শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

মধুপুর আওয়ামীলীগের রুপকার ত্যাগী মহান দুই নেতা

শোয়েব হোসেন – নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী ত্যাগী বর্ষীয়ান দুই রাজনৈতিক নেতা একজন হলেন বর্তমানে মধুপুর  উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি যিনি নিরলসভাবে দীর্ঘদিন যাবত মধুপুর আওয়ামীলীগকে উজ্জীবিত করে রেখেছেন অপরজন হলেন বিপ্লবী সদা মিষ্টভাষী দুইবারের সফল উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছরোয়ার আলম খান আবু।

উভয়ের রাজনৈতিক দিক-নির্দেশনায় মধুপুর উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের মন সবসময় প্রানবন্ত হয়ে কাজের উৎসাহ যুগিয়ে থাকে।
রাজনৈতিক জীবনে যিনি নিজের পরিবারের কথা না ভেবে যৌবন থেকে প্রবীণ দশায় পা রেখেছেন তিনি হলেন খন্দকার শফি উদ্দিন মনি। সারাজীবন যিনি একইভাবে আওয়ামীলীগকে নিজের পরিবারের একজন হিসেবে আঁকড়ে ধরে রয়েছেন।
আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, মধুপুরের আওয়ামী রাজনীতিকে আরও বেগবান করে সামনের দিকে এগিয়ে নিতে হলে খন্দকার শফি উদ্দিন মনি ও সরোয়ার আলম খান আবুর বিকল্প নেই।

বিএনপি – জামাত জোটের সময় টাংগাইল-১ মধুপুর ধনবাড়ি আসনে বিপুল ভোটের ব্যবধানে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি মহোদয়কে নৌকা প্রতীকে টানা ৬ বার বিজয়ী করার পিছনে এই দুই বর্ষীয়ান নেতার ভুমিকা ছিল চোখে পড়ার মতো। তাদের নেতৃত্বে মধুপুর উপজেলা আওয়ামীলীগ একটি শক্তিশালী ইউনিট হিসেবে টাংগাইলের মধ্যে খ্যাতি লাভ করেছে।

মধুপুরের আওয়ামী রাজনৈতিক নেতৃবৃন্দ সহ তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের প্রানের দাবী আগামী দিনেও এই দুই নেতার নেতৃত্বে মধুপুর উপজেলা আওয়ামীলীগ একটি নতুন বার্তা নিয়ে সু-সংগঠিত হবে যা আগামী প্রজন্মের কাছে রাজনৈতিক মাইলফলক হিসেবে ইতিহাস হয়ে থাকবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com