রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
লোকসভার প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে, অভিনেতা মিঠুন চক্রবর্তীর রোগ শো জানতাম না এত বড় দায়িত্ব নিতে হবে: শেখ হাসিনা গাজীপুরে শ্রীপুর উপজেলা কেনো বাতিল হলো প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা লালমনিরহাটে সেপ্টিঠ্যাংকিতে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে ১ জন নিহত ও আহত ১ উত্তরায় ‘৩২‘রত্মগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলীকে পিটিয়ে মেরে ফেললো, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো আজ হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরে গ্রেপ্তার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক

এবার সেই ওসি নেতাকে নিয়ে পুরাতন সিএনজি দিতে হুমকি

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ/  তানোর( রাজশাহী) প্রতিনিধি আব্দুস সবুর

২৩ সেপ্টেম্বর /২০২২ রাজশাহীর তানোরে বহুল আলোচিত সমালোচিত সেই ওসি কামরুজ্জামান মিয়া ক্ষমতাসীন দলের নেতার মাধ্যমে পুরাতন সিএনজি দিতে নানান ভাবে হুমকি ধামকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার বিকেলের দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার( গোদাগাড়ী) সার্কেল এর কার্যালয়ে ঘটে এঘটনাটি। তবে সিএনজি মালিক আবুল হোসেন পুরাতন সিএনজি নিতে না চাওয়ায় নানান ধরনের হুমকি ধামকি দেওয়া হয় বলে নিশ্চিত করেন আবুল হোসেনের স্ত্রী।
তিনি গত বৃহস্পতিবার রাত আটটার দিকে মোবাইলে জানান, ওসি আওয়ামীলীগ নেতা প্রদীপ সরকার, আমার স্বামীকে নিয়ে যান গোদাগাড়ী সার্কেল এসপির কার্যালয়ে। সেখানে গিয়ে আমার স্বামীকে পুরাতন সিএনজি দিতে উঠেপড়ে লাগেন। তবে অফিসে সার্কেল এএসপি ছিলেন না। এছাড়াও প্রদীপ মোবাইলে আমাকে নানান কথাবার্তা বলেছেন, আমি একটাই কথা বলেছি অন্যায় করিনি আপনারা ক্ষমতাধর নেতা জেলেই দিবেন, সমস্যা নাই।  আমাকে নেতা প্রদীপ মোবাইলে বারবার বলেন যে সিএনজি ওসি দিচ্ছে সেটা নিয়ে নেওয়ায় ভালো হবে। প্রশাসনের সাথে ভালো সম্পর্ক রাখতে হয়।
আবুল হোসেন জানান, আমার বাজাজ কোম্পানির নতুন সিএনজি, আমি কেন পুরাতন নিব। আর এসবের মধ্যে প্রদীপ কেন আসবে। একজন ওসি সিএনজি একাধিক মটরসাইকেল রাতের আধারে বিক্রি করে দিল তার পক্ষ নিয়ে আমাকে পুরাতন সিএনজি নিতে বলছে। এটা কোন ধরনের বিচার। প্রদীপ রাতে আমাকে তার বাড়িতে ডেকে টিভিএস কোম্পানির ভাঙরি সিএনজি দিচ্ছে এবং জোর করে আপোষ নামা লিখে আমার কাছ থেকে স্বাক্ষর নিতে চায়। কিন্তু আমি রাজি হয়নি ওসিও স্বাক্ষর নিতে চেষ্টা করেন, আমি করিনি।
সাধারন কোন মানুষ এভাবে চুরি করলে তাকে কি আইন ছাড় দিত, আর একজন ওসি এতবড় কাজ করলেন, যার কোন বিচার হচ্ছে না, সাধারন মানুষ যাবে কোথায়, অন্য গাড়ী মালিকরা ভয়ে কিছুই করবে না বলে আমার ধারন। কারন আমাকে যে ভাবে হয়রানি করছে কল্পনাতীত। আবার তাদের বিরুদ্ধে কিছু বললে তো বুঝতেই পারছেন, মাছের রাজা ইলিশ ক্ষমতার রাজা পুলিশ।
ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একে সরকার সরকারি কলেজের প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার জানান, আবুল হোসেনের জন্য ওসি পুরাতন সিএনজি কিনে দিতে চেয়েছিল আমার মাধ্যম দিয়ে কিন্তু আবুল হোসেন সে সিএনজি নিবেন না।
থানার ওসি কামরুজ্জামান মিয়া জানান, আমি এসব বিষয়ে কিছুই জানিনা, প্রদীপ সরকার বলেছে জানতে চাইলে তিনি জানান প্রদীপের কাছ থেকে জেনে নেন, এব্যাপারে কিছুই জানা নেই।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com