বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

নবাবগঞ্জে খড় বোঝাই ট্রলির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেলো হেলপারের

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

এম সাজেদুল ইসলাম(সাগর), নবাবগঞ্জ (দিনাজপুর)

 

তারিখ-৩০-১২-২২ দিনাজপুরের নবাবগঞ্জে শ্যালো মেশিনের ইঞ্জিন চালিত ট্রলির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে মনিরুল ইসলাম (২6) নামে ওই ট্রলির হেলপারের মৃত্যু হয়েছে।এঘটনায় মটরসাইকেল চালক ও ট্রলির চালক ২ জন আহত হয়েছেন।

এলাকা সুত্রে জানা যায়, নবাবগঞ্জ থানাধীন ৭ নং দাউদপুর ইউনিয়নের দাউদপুর বাজার হতে ভাদুরিয়া গামী পাকা রাস্তার আখিরা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মনিরুল ইসলাম (২৬) নামক একজন নিহত হয়। নিহত ব্যক্তি নবাবগঞ্জ থানাধীন উত্তর মুরাদপুর গ্রামস্থ মোঃ মানিক মিয়া এর ছেলে।স্থানীয়ভাবে জানা যায় শুক্রবার সন্ধা অনুমান ৬.৩০ ঘটিকার সময় চালক মনিরুল ইসলাম (২৬) দিনাজপুর নবাবগঞ্জ থানাধীন ভাদুরিয়া বাজার হতে খড় বোঝাই ট্রলী দ্রুত গতিতে চালিয়ে নিজ বাড়ি মুরাদপুর আসার পথে আখিরা নামক স্থানে ট্রলীর ডান চাকা পাংচার হলে ট্রলীর নিয়ন্ত্রণ হারায়। এমন অবস্থা বিপরীত দিক থেকে আসা একটি চলন্ত মোটরসাইকেল ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলির চালক মনিরুল ইসলাম(২৬) মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয়ে ঘটাস্থালেই নিহত হন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন ট্রলির হেলপার ও মোটরসাইকেল চালকদ্বয়কে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। নবাবগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন এবং মৃত ব্যক্তির পরিবারের আবেদনের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে মৃত ব্যক্তির মৃতদেহ বিনা ময়নাতদন্তে তার অভিভাবকের নিকট স্থানান্তর করা হয়। প্রাথমিকভাবে মৃত ব্যক্তির পরিবারের কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই।

 

 

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com