মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

আবাসিক হোটেল থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

 

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলা শহরের বাসস্ট্যান্ড এলাকায় রাধা ঊষা আবাসিক হোটেল থেকে শাহিন আলম (৩০) নামে এক ট্রাক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই আবাসিক হোটেলের ৫১৫ নম্বর কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহিন আলম সদর উপজেলার বগুলাডাঙ্গী গ্রামের আব্দুল লতিফের ছেলে। তিনি পেশায় একজন ট্রাকচালক ছিলেন।

 

রাধা ঊষা আবাসিক হোটেলের ব্যবস্থাপক মাসুদ রানা বলেন, শাহিন আলম গত রোববার রাত সাড়ে ১১টায় হোটেলে থাকার জন্য খাতায় এন্ট্রি করেন। খাতায় ট্রাকচালক বলেও উল্লেখ করেন। নিয়মানুযায়ী হোটেলে অবস্থান করা প্রত্যেক চালককে বিকেল সাড়ে তিনটা থেকে চারটা পর্যন্ত ডেকে জিজ্ঞাসা করা হয় থাকবে কি না। মঙ্গলবার যখন ৫১৫ নম্বর হোটেল কক্ষে হোটেলের ছেলেরা জিজ্ঞাসা করতে যায়, তখন ওই কক্ষ থেকে কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। অনেক ডাকাডাকির পরেও যখন সাড়া শব্দ নাই, তখন পুলিশকে খবর দেওয়া হয়।

 

মাসুদ রানা আরও বলেন, পরে পুলিশ তার বাবা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সামনে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ দেখে। তাৎক্ষণিকভাবে তার অভিভাবকসহ স্থানীয়রা মনে করছেন, শাহিন আত্মহত্যা করেছে। যেহেতু ভেতর থেকে দরজা বন্ধ, আর কোনোভাবে কক্ষের ভেতরে প্রবেশ করা সম্ভব নয়।

 

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, হোটেলের একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাহিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তার মরদেহ ঠাকুরগাঁও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com