রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

হিন্দু মুসলিম সকলেই আমরা এক- আ.লীগ নেতা সুজন

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

ঠাকুরগাঁও প্রতিনিধি : আবদুল আলিম 

 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার তিনটি ইউনিয়নে রাতের আধারে প্রতিমা ভাংচুরের ঘটনায় নিন্দা জানিয়ে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ শাসন করছেন,তার শাসন আমলে আমরা লক্ষ করেছি সকল ধর্মের মানুষ এই দেশে সমান সুযোগ ভোগ করছেন। এর আগে অনেকে ছিলেন ক্ষমতায় তাদের আমলে বিষয়টি কি ছিলো তা দেখেছি আমরা। হিন্দা মুসলিম এটা কখনো আমাদের দেশে আলাদা করে দেখা হয়নি। আমরা একে অপরের ভাই।

 

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নে সিন্দুরপিন্ডি এলাকায় মন্দির পরিদর্শন করতে গিয়ে এমনি কথা বলেন তিনি।

 

তিনি আরো বলেন,আমাদের সকলের প্রিয় এমপি,আমার পিতা আলহাজ¦ দবিরুল ইসলাম এমপির নির্দেশে আজ আমি এখানে এসেছি আপনাদের কাছে। আজ আপনাদের প্রতিমা ভাংচুর হয়েছে,এতে শুধু কষ্ট আপনারা একাই পাননি,পেয়েছি আমিও। আপনাদের কষ্ট মানে আমার কষ্ট আমাদের কষ্ট। আমাদের প্রিয় নেতা আমাদের এলাকার গৌরভ এমপি দবিরুল ইসলামের নাম নষ্ট করার লক্ষেই এই ঘটনা ঘটানো হয়েছে বলে আমি মনে করি।

 

সুজন আরো বলেন,আমি এমপির পক্ষে এটি বলতে চাই ১২টি মন্দিরের প্রতিমা নতুন করে বানানো সহ মন্দির সংস্কার করতে যা প্রয়োজন তা আমরা দেবো। সেই সাথে ১২টি মন্দিরেই ১ লক্ষ করে টাকা ১২ লক্ষ টাকা অনুদান দেয়া হবে। আপনারা আমাদের ভাই,আমারে বোন। আপনাদের প্রতিমায় হাত দেয়া কতোটা কষ্টকর সেটা আপনাদের দেখে বুঝা যায়। কিন্তু কিছু নোংড়া মানুষ আছে যারা নিজেদের ফায়দা লুটার কারনে এসব নোংড়া কাজ করে থাকে। আপনাদের সকলকে একত্রিত হয়ে থাকতে হবে,এসব অপশক্তির বিরুদ্ধে দাঁড়াতে হবে।

 

বক্তব্য শেষে প্রতিমা ভাংচুর ঘটনার বিষয়ে কেউ যদি সঠিক তথ্য দিতে পাড়ে তাহলে সেই ব্যক্তিকে নগত ১ লক্ষ টাকা পুরস্কারের ঘোষনাও দেন আওয়ামী লীগের এই নেতা।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com