রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ঈশ্বরদীতে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

নিজস্ব প্রতিবেদক:

 

পাবনার ঈশ্বরদীতে জুলুম ও অত্যাচারের হাত থেকে রক্ষা পাবার জন্য প্রশাসনিক এবং সাংবাদিকদের সহায়তা কামনা করে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৫ মে ঈশ্বরদী প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আশিক রহমান মন্ডল লিখিত বক্তব্যে বলেন, আমি আমার নিকট আত্মীয় (ভাইরাভাই) মোঃ হুমায়ুন কবির শাহান, পিতা- মোঃ আবুল কাশেম প্রাং, সাং- অরনকোলা, থানা-ঈশ্বরদী, জেলা- পাবনা এর মালিকানাধীন মিতি ইলেকট্রনিক্স-এ ০৪ (চার) বছর যাবৎ এবং ঈশ্বরদী থানাধীন অরনকোলা সাকিনস্থ কাবির ডেইরি ফার্ম-এ ০৩ (তিন) বছর যাবৎ মাসিক কর্মচারী হিসাবে কাজ করি ।

এমতাবস্থায় আমার পরিবারের লোকজন আমাকে নিজের নামে একটি ছোট খাটো ব্যবসা করার জন্য বলে । আমি আমার পরিবারের কথামত গত প্রায় ০৩ (তিন) মাস পূর্বে মোঃ হুমায়ুন কবির শাহান এর ডেইরি ফার্ম এ কাজ করিতে না চেয়ে তাহার ব্যবসার হিসাব নিকাশ বুঝে নিতে বলি । মোঃ হুমায়ুন কবির শাহান আমাকে তাহার ডেইরী ফার্ম থেকে ছাড়তে অপারগতা প্রকাশ করে। এমতাবস্থায় গত ঈদ-উল-ফিতর/২০২৩ এর পর থেকে তাহার ডেইরি ফার্ম-এ কাজে না গেলে সে আমাকে বিভিন্ন ভাবে কাজে যাওয়ার জন্য চাপ দিতে থাকে এবং বিভিন্ন প্রকার হুমকী ধামকি দিতে থাকে।

আমি সহ আমার দুলাভাই এবং আমার বাবা গত ইং- ০৪/০৫/২০২৩ তারিখে হুমায়ুন কবির শাহান এর বাড়ীতে দাওয়াত মোতাবেক গেলে হুমায়ুন কবির শাহান সহ তাহার অপর ভাই মোঃ সোহান এবং তাহার পিতা মোঃ আবুল কাশেম প্রাং গন মিলে আমাকে বলে যে, তাহার ফার্ম-এ চাকুরী করার জন্য। আমি তাহার ফার্ম-এ কাজ করতে না চাইলে হুমায়ুন কবির শাহান সহ তাহার অপর ভাই মোঃ সোহান এবং তাহার পিতা মোঃ আবুল কাশেম প্রাং গন মিলে আমাদের ধারালো হাসুয়া দেখিয়ে জানে মেরে ফেলার ভয় দেখিয়ে আমাকে বলে যে, তোর কাছে ৫৩,৫২,০০০/= টাকা পাওয়া যাইবে তুই টাকা দে নইলে তোরা স্ট্যাম্পে স্বাক্ষর দে।

তখন আমি সহ আমার বাবা এবং আমার দুলাভাই গন মিলে নিজেদের রক্ষা করার তাগিদে হুমায়ুন কবির শাহান এর দেওয়া একটি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়া তাহাদের বাড়ী থেকে বাহির হয়ে আসি। তিনি আরও বলেন, আমি একজন বেতন ভুক্ত কর্মচারী।

আমার কাছে টাকা পাওয়ার কোন কারণ নাই আমার এবং আমার দুলাভাইয়ের ক্ষতি করার হীন মানষে হুমায়ুন কবির শাহান বিভিন্ন প্রকার ছল চাতুরীর আশ্রয় নিয়ে আমাদের দিয়ে একটি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়া নেওয়ার পর থেকে সে আমার নিকট ২,০০,০০,০০০/= (দুই কোটি) টাকা দাবী করে। আমি তাহার দাবী মোতাবেক টাকা দিতে অস্বীকার করিলে সে পারিবারিক সম্পর্ক ছিন্ন করে সে সম্পুর্ন কাল্পনিক, মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত হয়ে ও আমার বিরুদ্ধে অপপ্রচার করতে সংবাদ সম্মেলন করেছে যাহা একদম পরিষ্কার।

আমি তদন্ত সাপেক্ষে সুষ্ঠু, নির্ভেজাল বিচারের দাবী জানাচ্ছি। এ অবস্থায় যদি চলতে থাকে তাহলে পরবর্তীতে তার বিরুদ্ধে প্রতিকার চেয়ে আইনগত ভাবে পদক্ষেপ নিতে বাধ্য হবো। বিভিন্নভাবে আমাকে সহ আমার পরিবারের লোকজনকে এবং আমার দুলাভাইকে বিভিন্ন ভাবে হয়রানী করছে। নির্যাতনের শিকার উল্লেখ করে আশিক রহমান মন্ডল জুলুমবাজ এর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য প্রশাসনের নিরপেক্ষ তদন্তের দাবী জানান উল্লেখ্য যে, গত শনিবার আশিক রহমান ও মাহাবুবুর রহমান শিমুল নামে শ্যালক ও দুলাভাইয়ের প্রতারণার শিকার হয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে প্রতারকদের শাস্তিসহ টাকা ফেরতের দাবি জানিয়ে ডেইরি খামার ব্যবসায়ী হুমায়ন কবীর সাহান।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com