সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

“লক্ষীবাজারে পদ্মা ব্যাংক লিঃ এর উপশাখা উদ্ভোধন”

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

সফিকুল ইসলাম 

 

ঢাকা, রাজধানী ২২/০৫/২০২৩ ইং আজ সোমবার সুত্রাপুর থানাধীন লক্ষীবাজারে পদ্মা ব্যাংক লিমিটেড এর উপ শাখার শুভ উদ্ভোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুহাম্মাদ ইমতিয়াজ উদ্দীন (ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর এন্ড চিফ বিজনেস অফিসার_CBO) স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ ও বিশেষ অতিথি বৃন্দের উপস্থিতিতে শুভ উদ্ভোধন সম্পন্ন হয়।

উপস্থিত মোঃ সায়েম উর রহমান ও জাহাঙ্গীর হোসাইন কমার্শিয়াল ফ্লোরের মালিক মহোদয়গন মতামত প্রকাশ করেন এমন যে, আমাদের কমার্শিয়াল ফ্লোরে সুখ্যাতি সম্পন্ন পদ্মা ব্যাংক এর মতো একটি প্রতিষ্ঠানের উপশাখা চালু করতে পেরে আমরা আনন্দিত।

উনারা আরও বলেন অভিজ্ঞতাপূর্ণ ম্যানেজার ও স্টাফদের মাধ্যমে ১০০% নিরাপদ একাউন্ট এবং উন্নতমানের গ্রাহক সেবা দিয়ে প্রতিষ্ঠানটি আরও খ্যাতি অর্জন করবে বলে আমরা আশাবাদী। পদ্মা ব্যাংকের দেশের বিভিন্ন শাখা  শুনামের সহিত গ্রাহক কে সেবা প্রদান করে আসছে এবং আজকের এই উদ্বোধনে গ্রাহকদের উদ্দেশ্যে আরও বলেন প্রতিটা গ্রাহকে শতভাগ সার্ভিস প্রদান করবো এই  শাখার দায়িত্বরত অফিসার মহোদয়  ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com