রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

কুমিল্লা শহীদ নগর – চর গোয়ালী রাস্তা এখন ভয়ংকর মরন ফাঁদ !

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

শোয়েব হোসেন :

সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ।

কুমিল্লা, শহীদ নগর থেকে চর গোয়ালি চলাচলের একমাত্র রাস্তাটি কয়েক বছর ধরে বেহাল অবস্থায় পড়ে থেকে থেকে অবশেষে বিভিষিকা ময় মরন ফাঁদে পরিনত হয়েছে। শহিদনগর থেকে সুন্দরপুর স্কুল এর ছাত্র-ছাত্রীরা ভয়ে ঠিকমতো স্কুলে যাতায়াত করতে পারেনা বলে জানা গেছে । তাছাড়াও জুরানপুর, কলেজ চর, গোয়ালি স্কুল, হামিদ্দি মাদ্রাসা ও অন্যান্য এলাকার ছাত্র-ছাত্রীরা নানান অঘটনের কারণে সময় মতো স্কুলে পৌঁছাতে পারেনা বলে নানান অভিযোগ পাওয়া গেছে ।

কুমিল্লা জেলার দাউদকান্দি থানার সুন্দরপুর ইউনিয়নের রাস্তাটি বহুদিন যাবত অবহেলিত অবস্থায় পরে আছে।বর্তমানে ভয়ংকর ও বিপদজনক অবস্থায় অনাকাঙ্ক্ষিত ভীতিকর- মরন দশার হাতছানি দিচ্ছে । প্রতি নিয়ত মানুষ দুর্ঘটনার কবলে পরছে। যেন দেখার জন্য কেউই নেই। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে উক্ত রাস্তার জন্য আবেদন করা হয় এলাকাবাসীর পক্ষ থেকে । সংশ্লিষ্ট সংসদ সদস্যের (সুবোধ আলীবৈয়া এমপি) কাছে দৃষ্টি আকর্ষণ করে রাস্তাটি নির্মাণ করার জন্য এলাকাবাসী আশাবাদ ব্যাক্ত করেছেন ।

সরেজমিনে দেখা গেছে, শহীদ নগর থেকে চর গোয়ালী কয়েক হাজার সাধারণ জনগণ চলাচল করেন। কয়েক শত সিএনজি এই লাইনে চলাফেরা করে। সিএনজি চালকরা জানিয়েছেন, রাস্তাটা দ্রুত ভাবে সংস্করণ করা অতি জরুরি প্রয়োজন। আমাদের খুবই সমস্যা ও ভয় হচ্ছে যাত্রী নিয়ে যেতে। মাঝেমধ্যে রাস্তায় গর্তও হয়ে যাচ্ছে। বৃষ্টি আসলে সিএনজি, অটো রিক্সা উল্টিয়ে দুর্ঘটনা এবং হাসপাতালে ভর্তি নতুন কোন বিষয় না।

এই সংবাদ প্রকাশ ও প্রচারের মাধ্যমে উক্ত বিষয়ে সুষ্ঠু সমাধানের নিমিত্তে স্থানীয় সচেতন ও প্রভাবশালী মহল সহ সংশ্লিষ্ট প্রশাসন এর সুদৃষ্টি কামনা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com