শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক

যশোরে বাস ও ইজিবাইকের সংঘর্ষে একই পরিবারে ৫ জনসহ নিহত ৭

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন
যশোর জেলা প্রতিনিধি দৈনিক ঢাকার কন্ঠ

 

যশোরে বাস ও ইজিবাইকের সংঘর্ষে একই পরিবারের পাঁচজনসহ সাতজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর-মাগুরা সড়কের লেবুতলা ব্রিজের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন সাতজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে যশোর থেকে মাগুরার দিকে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৩৮৭৬) যশোরমুখী একটি যাত্রীবাহী ইজিবাইককে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই চারজন মারা যান।হাসপাতাল সূত্রে জানা যায়, নিহতরা হচ্ছে তিন বছর বয়সী দুই ভাই (জমজ) হাসান ও হোসেন, তাদের বোন খাদিজা (৭) মা সোনিয়া খাতুন (৪৫) ও নানী ফায়মা খাতুন (৬৫)সোনিয়া খাতুনের স্বামীর নাম হেলাল উদ্দিন, তারা যশোরের বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের বাসিন্দা। এছাড়া নিহত অপর দুইজনের নাম পাওয়া যায়নি।যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে চারজনের মরদেহ দেখতে পাই।

আহত দুইজনকে উদ্ধার করে তাদের যশোর জেনারেল হাসপাতালে আনি। সর্বশেষ কতজন মারা গেছেন, আমরা বলতে পারবো না।যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, রয়েল পরিবহনের একটি বাস মাগুরার দিকে যাচ্ছিলো।

ওই সময় পাশের একটি রাস্তা থেকে প্রধান সড়কে একটি ইজিবাইক উঠার সময় বাসটি তাদের চাপা দেয়। ওই ইজিবাইকে আটজন ছিলেন। এদের মধ্যে একই পরিবারের পাঁচজনসহ মোট সাতজন মারা যান। আমরা বাসটি আটক করেছি। খুব শিগগির বাসের চালক ও হেলপারকে আটক করা সম্ভব হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com