শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক

জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী,লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসে

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী)প্রতিনিধিঃ

 

-পটুয়াখালীর গলাচিপায় সাবেক রাস্ট্রপতির সামরিক সচিব এবং বিজিবি’র সাবেক মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন গলাচিপার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আবুল হোসেনের এই মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হয়।

 

মিট দ্যা প্রেসে আবুল হোসেন শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড এবং দেশের জন্য বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদানের কথা সাংবাদিকদের সম্মুখে তুলে ধরেন। বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ একই সুতোয় গাঁথা-এ কথাও তিনি বলেন। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের যথাযথ উত্তর দেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বড় বড় মেগা প্রকল্পসহ দক্ষিণের বঙ্গোপসাগরে ব-দ্বীপ প্লান নিয়ে কাজ করে দেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবেন।

দক্ষিণের পায়রা সমুদ্র বন্দর, পদ্মা সেতু, পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্র, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইট, মেট্রো রেল, বঙ্গবন্ধু টানেল, উড়াল সেতু, পার্বত্য চট্টগ্রামের শান্তি চুক্তি, রোহিঙ্গা শরনার্থীদের আশ্রয়দান-এ সবই আওয়ামী লীগ সরকারের অবদান। ‘সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দেশের জন্য কাজ করতে প্রথমে প্রয়োজন সদিচ্ছা, ইচ্ছা না থাকলে কোন কিছুই অর্জণ করা সম্ভব নয়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আসনে যাঁরা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, তাদের মধ্যে আমি নিজেকে উদ্যমী, দক্ষ ও অভিজ্ঞ হিসেবে বিবেচনা করি।

জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী,লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসে

কেননা আমি রাস্ট্রের জন্য রাস্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের অনেক উন্নয়নমূলক কাজ করেছি। আমি এমপি না হলেও প্রধানমন্ত্রী যাঁকে মনোনয়ন দান করবেন, দেশ ও আওয়ামী লীগের স্বার্থে আমি তাঁর পক্ষে কাজ করবো।’এ সময় কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, গলাচিপা প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, প্রেস ক্লাব সভাপতি (একাংশ) মু. খালিদ হোসেন মিলটন, আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com