রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

যুক্তরাষ্ট্রে ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরাম IMF নতুন কমিটি ঘোষণা

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃবিলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ

ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরাম ( IMF ) বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সাংবাদিক – সাহিত্যিক , কবি , শিল্পী , নৃত্য শিল্পী , চিত্র শিল্পী, গায়ক- গায়িকা , রাজনীতিবিদ ও সমাজকর্মিদের নিয়ে কুয়েত থেকে ২০১৫ সালে গঠিত হয়েছে এই সংগঠন । সারা বিশ্বের প্রবাসীদের সমস্যা নিয়ে কাজ করে যাচ্ছে IMF . যার শাখা কমিটি বিস্তৃত এখন বিশ্বের বিভিন্ন দেশে । ঢাকা বনানী চেয়ারম্যান বাড়িতে যার হেড অফিস স্থাপন করা হয়েছে ।

এ দিকে সম্প্রতি আমেরিকার ( USA ) ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরাম ( IMF ) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম । আমেরিকার IMF সভাপতি হিসাবে কাজ করবেন নূর উন নাহার মেরী – যিনি Ex Asstt. General Manager , BSC ( Ministry of Shipping , Under Bangladesh Govt ) , জাগো নারী ফাউন্ডেশনের ফাউন্ডার প্রেসিডেন্ট ও চেয়ারম্যান , বঙ্গবন্ধু মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক , বঙ্গবন্ধু সাহিত্য পরিষদের ভাইস প্রেসিডেন্ট ও আমেরিকার ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ এর Establishments and Implementation বাংলাদেশের ডাইরেক্টর । মোবাইল নাম্বার 3214089763 এবং সাধারণ সম্পাদক হিসাবে কাজ করবেন রউফ সরকার – যিনি Centerville Virginia USA এর আওয়ামী লীগের প্রেসিডেন্ট , Regional Vice President “ Primerica “ ও মানবাধিকার কর্মি , মোবাইল নাম্বার 7037984078।

এ দিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন IMF ঢাকা কেন্দ্রীয় কমিটি থেকে সভাপতি আবদুর রউফ মাওলা ও সাধারণ সম্পাদক খ ম খুরশিদ ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com