সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

রায়পুরা মফস্বল সাংবাদিক ইউনিয়ন এর আত্মপ্রকাশ ; সভাপতি রিপন, হারুন সম্পাদক

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

নরসিংদী জেলা রায়পুরা উপজেলা প্রতিনিধি

 

নরসিংদীর রায়পুরায় রায়পুরায় সাংবাদিক ফোরাম এর নাম সংশোধন করে এখন নতুন নাম করন করা হয়েছে রায়পুরা মফস্বল সাংবাদিক ইউনিয়ন। যাহা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন এর রায়পুরা উপজেলা শাখা হিসেবে পরিচালিত হবে। শনিবার (১৬সেপ্টেম্বর) বিকালে নতুন কমিটি গঠন উপলক্ষে রায়পুরা সাংবাদিক ফোরামের জরুরি সাধারন সভা অনুষ্টিত হয়।

উক্ত সাধারন সভায় সভাপতিত্ব করেন রায়পুরা সাংবাদিক ফোরামের সভাপতি মো. হারুন অর রশিদ। সভায় কমিটির কোরাম অনুযায়ী সদস্যদের মতামতের ভিত্তিতে রায়পুরা সাংবাদিক ফোরামের নামটি সংশোধন করে এর নতুন নাম করণ করা হয় রায়পুরা মফস্বল সাংবাদিক ইউনিয়ন। পরে দ্বিতীয় পর্বে উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে রায়পুরা মফস্বল সাংবাদিক ইউনিয়নের ১৫সদস্য বিশিষ্ট্য একটি নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে মেহেদী হাসান রিপনকে সভাপতি এবং হারুন অর রশীদকে সাধারন সম্পাদক করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব সোহেল আহম্মেদ সোহেল। তিনি তার বক্তব্যে নতুন কমিটির সকলকে অভিনন্দন জানান।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com