শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক

শাহরাস্তির শোরসাক বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইঞ্জি. মো. হোসাইন 

নিউজ:  দৈনিক ঢাকার কন্ঠ 

 

চাঁদপুরের শাহরাস্তির উপজেলার সুচিপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক বাজারে গভীর রাতে আগুনলেগে ৬টি দোকান পুড়ে চাই হয়েছে। এতে প্রায় ৫০ লক্ষ টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

১২ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৩ টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ১৬ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টায় অগ্নিকান্ড স্থল পরিদর্শন করলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও পাওয়ার সেল এর মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ  আদেল, মোস্তফা চৌধুরী, সূচীপাড়া উ. ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন মিয়াজি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হুমায়ূন কবির হিরো, চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, আওয়ামী লীগ নেতা সরোয়ার হোসেন জুয়েল, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হোসেন মীর, নেছার পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফজলুল হক বাবু, উপজেলা ছাত্রলীগে সাবেক যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রকি, পৌর ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হায়দার, উপজেলা যুবলীগ নেতা পিযুষ মজুমদার, আওয়ামী লীগ নেতা জাকির হাজারী সহ উপজেলা ও ইউনিয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রতি সমবেদনা জানান এবং সহযোগিতার প্রধান করেন। বেলা ১২:৩০ মিনিটে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মফিজুল ইসলাম মজুমদার এর কবর জিয়ারত করেন এবং পরিবারের খোঁজ খবর নেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com