সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

কাশিয়ানীতে আপত্তিকর অবস্থায় আটক-৩

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি :

গোপালগঞ্জের কাশিয়ানীতে আপত্তিকর অবস্থায় দুই ছেলে ও এক কিশোরীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শুক্রবার (০৬ অক্টোবর ২৩) সকাল ৯ টায় উপজেলার সদর ইউনিয়নের জলকার পাড়া গ্রামে কিশোরীর চাচাতো বোনের বাসা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার খায়েরহাট গ্রামের ফিরোজ শেখ’র ছেলে আকাশ বিন ফিরোজ ও একই গ্রামের রবিউল মৃধার ছেলে লিখন মৃধা ও পিঙ্গলিয়া গ্রামের কিশোরী।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ভ্যানে করে কাশিয়ানী বাজার থেকে দক্ষিণ দিকে যাচ্ছিল ওই দুই ছেলে ও এক কিশোরী। এ সময় তাদের কার্যকলাপ দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে পিচু নেয় তারা। এ সময় ভ্যান থামিয়ে জলকার পাড়া চৌরাস্তা সংলগ্ন একটি নির্জন বাড়িতে ঢুকে পড়েন। পরবতীতে শুক্রবার সকাল ৯ টায় সেখান থেকে স্থানীয়রা তাদেরকে আপত্তিকর অবস্থায় আটক করে কাশিয়ানী থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ বিষয়ে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসীর হাতে আটক হওয়া দুই ছেলে ও এক কিশোরী এখন থানায় আছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে প্রেরণ করা হবে। এ বিষয়ে সঠিক তদন্ত করা হবে। আরো কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ও ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com