বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

গ্রেনেড হামলায় আহত আশারাফের স্মরণে দোয়া

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

নারায়ণগঞ্জ প্রতিনিধি: 

বন্দরে ২১ আগষ্টে বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলা আহত আওয়ামীলীগ নেতা মোঃ আশরাফ মিয়ার রুহের মাগফেরাত কামনা স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বন্দর উপজেলাধীন কল্যান্দী এলাকায় এ দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ। তিনি বলেন, আশরাফ ভাই খুবিই ভালো একজন মানুষ ছিলেন। লোভ লালসাহীন এই ত্যাগী কর্মী ছিলেন দলের জন্য নিবেদিত প্রাণ।

দলীয় যে কোন মিছিল মিটিং এ তিনি স্বতঃস্ফূর্ত অংশ গ্রহন করতে। তার মৃত্যু আজ বন্দর আওয়ামী পরিবারে অপূরনীয় শুন্যতা সৃষ্টি হয়েছে। আপনারা সকলেই দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।
স্থানীয় আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ বাবু, আক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, সদস্য কুতুবউদ্দিন আহমেদ। কলাগাছিয়া ইউনিয়ন ছাএলীগের সাধারন সম্পাদক সোহেব মোঃ লিটনের সঞ্চালনা
অন্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন ৬নং ওয়ার্ড মেম্বার জজ মিয়া,আ’লীগ নেতা শাহজালাল মিয়া, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, শ্রমিকলীগের সভাপতি আশিফ মাহমুদ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সোহাগ, আওয়ামীলীগ নেতা মেহেদী হাসান সোহেল, আক্তার সজল প্রমূখ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com