শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক

হোটেলে খাবারের বিল অতিরিক্ত চাওয়ায় ৯৯৯ ফোন,বিল কমিয়ে ক্ষমা চাইলেন মালিক

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

প্রতিনিধি,মোঃ আনোয়ার হোসেন

কুয়াকাটায় খাবারের দাম চাওয়ায় ৯৯৯-এ ফোন, বিল কমিয়ে ক্ষমা চাইলেন হোটেল মালিক

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকতে বেড়াতে গিয়ে খাবারের বিল বেশি রাখায় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন শিক্ষার্থীরা। পরে ঘটনাস্থলে ট্যুরিস্ট পুলিশ গিয়ে হোটেল মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়। বৃহস্পতিবার (৫ অক্টোবর) এ ঘটনাটি ঘটে।

৯৯৯ এর পুলিশ পরিদর্শক (গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা) আনোয়ার সাত্তার এ তথ্য জানান। তিনি বলেন, গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের একদল শিক্ষার্থী কুয়াকাটা সৈকতে বেড়াতে যান। সেখানে একটি হোটেলে তারা দুপুরের খাবার খান। কিন্তু বিল দিতে গিয়ে তারা অবাক হন। কারণ যে মেন্যু দেখে তারা খাবার অর্ডার করেছিলেন তার থেকে মূল্য বেশি দেখিয়ে বিল করা হয়েছে।ছাত্র-ছাত্রীরা মেন্যুতে উল্লেখ করা দামের চেয়ে বেশি টাকা দেবে না বলে জানান। অন্যদিকে, মূল্যবৃদ্ধির অজুহাতে হোটেল মালিক বেশি টাকা ছাড়া বিল নিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে সেখানে মৃদু হট্টগোল তৈরি হয়।পরিদর্শক আনোয়ার সাত্তার বলেন, এমন তথ্য জানিয়ে বৃহস্পতিবার বিকেল ৩টায় আইনি সহায়তা চেয়ে একজন শিক্ষার্থী ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করেন। কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ এর কলটেকার কনস্টেবল আনিসুর রহমান। কনস্টেবল আনিস তাৎক্ষণিকভাবে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশকে বিষয়টির আইনি ব্যবস্থা নেওয়ার জন্য জানান। পরবর্তীতে ৯৯৯ ডিসপাচার এএসআই সাইফুল ট্যুরিস্ট পুলিশ এবং কলারের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে পুলিশী তৎপরতার খোঁজ-খবর নিতে থাকেন।

সংবাদ পেয়ে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতিতে হোটেল মালিক খাদ্যতালিকায় রাখা দামের সমপরিমাণ টাকা নিতে রাজি হন এবং ক্ষমা প্রার্থনা করেন।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের এএসআই সায়াতুল ইসলাম বলেন, এ বিষয়ে শিক্ষার্থীরা লিখিত অভিযোগ দিতে রাজি না হওয়ায় হোটেল মালিক থেকে ভবিষ্যতে অতিরিক্ত বিল না নেওয়ার বিষয়ে মুচলেকা নিয়ে বিষয়টির সমাধান করা হয়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com