রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু,,,,,

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

এম এস আই জুয়েল পাঠান ,

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ঢাকার নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। ১৭ অক্টোবর ঢাকা বিভাগীয় কমিশনার ও প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এর বিভাগীয় বাছাই কমিটির সভাপতি মো. সাবিরুল ইসলাম এবং বাছাই কমিটির সদস্য সচিব ও বিভাগের প্রাথমিক শিক্ষার উপপরিচালক মীর্জা মো. হাসান খসরু এর স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়।
জানা যায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ২০২৩ এ বিভিন্ন ক্যাটাগড়িতে বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রেষ্ঠ শিক্ষক/ শিক্ষিকা, বিদ্যালয়, ব্যাক্তি, কমিটি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন কর্মকান্ডে শ্রেষ্ঠ নির্বাচিত করেন।

এরই ধারাবাহিকতায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মানোউন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানের সামগ্রিকভাবে উন্নয়নে বিশেষ অবদান রাখায় নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলুকে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

নাসির উদ্দিন আহমেদ ঝিলু বলেন, এ স্বীকৃতি আমাকে কাজ করতে আরো উৎসাহিত করবে। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে আমি সর্ব প্রথম প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে নজর দিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের নেতৃত্বে নবাবগঞ্জের প্রাথমিক বিদ্যালয়গুলো ব্যাপক উন্নয়ন হয়েছে। পাশাপাশি যারা একাজে বিভিন্নভাবে সহযোগিতা করেছে তাদের ধন্যবাদ জানাই। আগামীতেও আমি প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাব।।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com