সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

আবারও শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবেঃ মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার ওবায়েদ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ 

বাগেরহাটের রামপালে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহত ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের আইন উপ-কমিটির সদস্য ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান (ওবায়েদ)।

সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় স্মার্ট (রামপাল-মোংলা) গড়ার অঙ্গীকার নিয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলার বাঁশতলী ইউনিয়ন ও রামপাল সদর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান (ওবায়েদ)।

এসময় তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অবদান উল্লেখ করে বক্তব্য প্রদান করেন এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের নানামূখী উন্নয়ন চিত্র সংবলিত লিফলেট জনগণের মাঝে বিতরণ করেন।

শুভেচ্ছা বিনিময় শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন – বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সব ধর্মের মানুষ একে-অপরের সহযোগিতায় তাদের উৎসব উদযাপন করে থাকে। ঠিক যেভাবে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে সকল ধর্ম-বর্ণের মানুষ ঝাঁপিয়ে পড়ে দেশে স্বাধীনতা এনেছিল। বর্তমানে দেশ ও জাতির শান্তির জন্য এবং দেশের চলমান উন্নয়নকে গতিশীল করতে সবাইকে একত্রিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামীতে আবারও সরকার প্রধান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দেখতে তিনি নৌকা মার্কাকে নির্বাচিত করার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com