রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ঝিনাইগাতীতে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

শেরপুর প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতীতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে সদ্য যোগদানকারী ইউএনও মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩অক্টোবর (সোমবার) বিকাল ৩ টার সময় উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন সমস্যা, উন্নয়ন ও সম্ভাবনার দিক উল্লেখ করে বক্তব্য রাখেন, সাংবাদিক এসএম আমিরুজ্জামান লেবু (দৈনিক সমকাল), গোলাম রব্বানী টিটু (দৈনিক যায়যায়দিন), হারুন অর রশিদ দুদু (দৈনিক সংবাদ), মুহাম্মদ আবু হেলাল (গ্লোবাল টেলিভিশন), দুদু মল্লিক (দৈনিক গণমুক্তি), জিয়াউল হক (দৈনিক মানবকণ্ঠ), জাহিদুল হক মনির (দৈনিক আমাদের সময়) সারোয়ার হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা),

সাইফুল ইসলাম (এশিয়ান টিভি), সাদ্দাম হোসেন ( দৈনিক আলোকিত প্রতিদিন ) মোরাদ হোসেন চাঁন( দৈনিক ভোরের চেতনা ) , আতিকুর রহমান খান (দৈনিক সংবাদ সারাবেলা), আল আমিন (দৈনিক অগ্নিশিখা) রুবেল আহমেদ (দৈনিক লাল সবুজের দেশ) প্রমূখ।

সাংবাদিকদের উল্লেখ করা সমস্য ও সম্ভাবনার কথা মনোযোগ দিয়ে শুনেন এবং সদ্য যোগদানকারী ইউএনও মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন সহ সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

উক্ত মতবিনিময় সভায় ঝিনাইগাতীতে সর্বস্তরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com