রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

আওয়ামী লীগের শান্তি সমাবেশে আমতলী পৌর মেয়রের চমক 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মল্লিক জামাল:- আমতলী 

ঢাকার বায়তুল মোকাররম এর দক্ষিণ গেইটে বাংলাদেশ আওয়ামী লীগের শান্তি সমাবেশে বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মতিয়ার রহমান নেতৃত্বে বিশাল শোডাউন করে চমক সৃষ্টি করেছেন।

আজ ২৮শে অক্টোবর দুপুর দুইটায় বায়তুল মোকাররম এর দক্ষিণ গেইটে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের শান্তি সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করে ঢাকার রাজপথে চমক সৃষ্টি করেছেন।

এ সময়ে মেয়র মতিয়ার রহমান বলেন,বিএনপি জামায়াতের অপচেষ্টা বানচাল করতে প্রয়োজনে আমতলীর হাজার হাজার নেতাকর্মী নিয়ে ঢাকায় অবস্থান করবো।

কোনভাবেই অপশক্তির দিবা স্বপ্ন বাংলাদেশের জনগণ মেনে নিবেনা। গনতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে তা দেখে দেশী-বিদেশী চক্রান্ত হচ্ছে।বাংলার জনগণ বঙ্গবন্ধুর সোনার বাংলায় কোন অপশক্তিকে স্হান দিবে না।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com