রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮

সৌদি শেখ ডঃ খালেদ বিন আব্দুল আজিজ চুনারুঘাটের আলোনিয়া মাদ্রাসাতুল মদিনায় শুভাগমন।

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মোঃ মাসুদ আলম 

পবিত্র সৌদি আরবের রিয়াদ থেকে ডঃ খালেদ বিন আব্দুল আজিজ চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আলোনিয়া বড় বাড়ী মাদ্রাসাতুল মদিনা পরিদর্শন করেছেন। ২ নভেম্বর বৃহস্পতিবার আলোনিয়া বড় বাড়ীর সৌদি প্রবাসী আলহাজ্ব রফিকুল ইসলামের প্রচেষ্টায় তিনি উক্ত মাদ্রাসায় আসেন।

পরিদর্শন শেষে মাদ্রাসা মাঠে সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন এক মুসলমান অপর মুসলমানের ভাই। মুসলমানের সম্পর্ক রক্তের সম্পর্কের চেয়ে ও উত্তম। মাদ্রাসার সাময়িক সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

তিনি বাংলাদেশের সাময়িক পরিস্থিতি দেখে অসন্তোষ প্রকাশ করেন। বাংলাদের কোরআন শিক্ষার ভূয়সী প্রশংসা করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন স্হানীয় মাদ্রাসার শিক্ষক, ছাত/ছাত্রী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com