রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

৫ আসনের মনোনয়ন ফরম : যা বললেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

বাহাউদ্দীন তালুকদার :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়তে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নামে পাঁচটি আসনের ফরম সংগ্রহ করা হয়েছে।

তার নামে ঢাকা-৬, ঢাকা-৮, ঢাকা-১৪ এবং মাদারীপুর-২ ও মাদারীপুর-৩ আসনের ফরম কেনা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা বিভাগের ফরম বিক্রির দায়িত্বে থাকা নেতারা।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলছেন, তিনি নিজে নিয়েছেন দুটো আসনের ফরম। বাকিগুলো তার নামে তুলেছে অতি উৎসাহীরা। “মাদারীপুর-২ আর মাদারীপুর-৩ হল আমার আসন। আমি এই দুইটা থেকেই মনোনয়ন ফরম নিয়েছি। “আমি তো আশাহত না। এত আসন থেকে কেন ফরম তুলব! অতি উৎসাহী ভক্তরা হয়ত নিয়েছে।”

২০১৪ সালের নির্বাচনে আওয়ামী লীগের টিকেটে মাদারীপুর-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন বাহাউদ্দিন নাছিম। তবে ২০১৮ সালের নির্বাচনে ওই আসন থেকে নৌকার হয়ে সংসদ সদস্য হন তৎকালীন দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ। সেবার বাহাউদ্দিন নাছিম দলের টিকেট পাননি।

মনোনয়ন ফরম বিক্রির দায়িত্বপ্রাপ্ত নেতারা জানিয়েছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের নামে ঢাকা-১৩ ও বরিশাল-৫ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।

মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর থানার একাংশ নিয়ে গঠিত ঢাকা-১৩ আসন থেকে ২০০৮ ও ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হন নানক। এ আসনে ২০১৮ সালের ভোটে নৌকার হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক সাদেক খান।

আর বরিশাল-৫ সদর আসনটি নানা কারণেই আলোচিত। মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়া সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সেখানে ভোট করতে চাইছেন। তাছাড়া বর্তমান সংসদ সদস্য জাহিদ ফারুক শামীমও দলীয় ফরম সংগ্রহ করেছেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com