শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

লালমনিরহাটে শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার মো: আলমগীর রহমান

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট
লালমনিরহাট জেলায় সার্বিক কর্ম মুল্যায়নে  অনুষ্ঠিত্ব মাষিক অপরাধ সভায় শ্রেষ্ঠ সার্কেল সেপ্টেম্বর /২৩ হিসাবে অতিরিক্ত পুলিশ সুপার  (ক্রাইম এন্ড অপস্),অতিরিক্ত দায়িত্বে সদর সার্কেল জনাব মো:  আলমগীর রহমান  কে স্বীকৃতি স্বরূপ ক্রেষ্ট প্রদান করেন লালমনিরহাট জেলার  সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।
লালমনিরহাট জেলায় মাদক, জঙ্গী, জুয়া, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম সহ প্রভৃতি অপরাধ নির্মুলে নিরলসভাবে  তিনি কাজ করে যাচ্ছেন।
জনাব মো: আলমগীর রহমান, লালমনিরহাটে যোগদানের পর থেকে এ প্রজন্ত কয়েক বার শ্রেষ্ঠ হয়েছেন।  মাসিক অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, উক্ত সম্মাননা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মো: আতিকুল হক , অতিরিক্ত পুলিশ সুপার( এ সার্কেল)  জনাব এ.কে. এম ফজলুল হক,  সহকারী  পুলিশ সুপার জনাব মোঃ ফরহাদ ইমরুল কায়েস, বি সার্কেল, লালমনিরহাট সহ সকল থানার অফিসার ইনচার্জ, ট্রাফিক ইন্সপেক্টর, কোর্ট পুলিশ পরিদর্শক, ওসি ডিবি, আরআইসহ অন্যান্য পদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। লালমনিরহাট জেলার শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার হওয়ায় উর্দ্ধতন সকল পুলিশ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  শ্রেষ্ঠত্বের এই প্রাপ্তি তার একার নয়, লালমনিরহাট জেলার সকল পুলিশ সদস্যের বলে উল্লেখ করেন।
তাদের দায়িত্বশীলতায় তিনি এই পুরস্কার পেয়েছেন এবং পুলিশ সুপার স্যারের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগের অপরাধ প্রতিরোধের স্পৃহা আরও তরান্বিত হবে বলে তিনি আশা করেন। শ্রেষ্ঠ নির্বাচিত হয়ায় উর্দ্ধতন কর্তৃপক্ষের  নিকট হতে পুরস্কার প্রাপ্তি অত্যন্ত আনন্দের, সেই সাথে দায়িত্ব বোধ  ও কাজের স্পৃহা অনেক গুন বেড়ে যায়। সিনিয়র স্যারদের সার্বিক দিক নির্দেশনা অনুসরন পূর্বক এবং লালমনিরহাট জেলা পুলিশের সহযোগীতা নিয়ে অপরাদ দমন কাজ করতে এবং পুলিশি সেবা  প্রদানে বদ্ধ পরিকর।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com