বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
এমপি হবার শিক্ষাগত যোগ্যতার গুরুত্ব ও মতামতহিউম্যান এইড এর বিশ্লেষণ ও গবেষণা ভিত্তিক প্রতিবেদন] কালীগঞ্জে পারুলী নদী থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জমিদারি আজ আর নেই, কিন্তু আছে তার রচিত ১০০ পৃষ্ঠারও কম কালজয়ী গ্রন্থ ‘গীতাঞ্জলি’ বাবুরাইলে সন্ত্রাসী হামলায় যুবক আহত, সন্ত্রাসী নুর হোসেন গ্রেপ্তার বন্দরে কিশোরীর আত্মহত্যা পরিবার সহ প্রেমিক পলাতক সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য আ.লীগের মনোনয়ন পেয়েছেন যাঁরা ঢাকা ১৮ কে চাঁদা বাজ মুক্ত করতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন – খশরু চৌধুরী আলোকিত সমাজ গড়ার কারিগর “শাহেদা স্মৃতি পাঠাগার” ২০২৩ সালে জরিপে নিহত ৮৫০৫ জন সড়ক দুর্ঘটনায় নিয়ে আর তথ্য দেবে না নিরাপদ সড়ক চাই ( নিসচা )  

গলাচিপায় অসহায় বৃদ্ধা ও প্রতিবন্ধীকে ১ মাসের বাজার করে দিলো নবজাগরণ ইয়ুথ ফাউন্ডেশন,

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

নিজস্ব প্রতিনিধি, মোঃ আনোয়ার হোসেন। 

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বাশঁবাড়িয়া গ্রামের অসহায় বৃদ্ধা আছিয়া বেগম (৬২) ও মেয়ে মমতাজ (৩০)।আছিয়া এখন বয়োবৃদ্ধ, কর্মক্ষমতা হারিয়েছেন,শেষ বয়সে স্বামী হারিয়েছেন,পাশে নেই একমাত্র রাজপুত্র।৫ মেয়ে ও ১ ছেলের মধ্যে ভরনপোষণ দেন কালেভদ্রে কিছু সময়। বৃদ্ধা আছিয়া বেগমের বসবাস তার শারিরীক প্রতিবন্ধী মেয়ে মমতাজ কে নিয়ে। দুই মা ও মেয়ের মানবেতর জীবনযাপন করছিলেন দীর্ঘদিন।

যাদের আয় বানিজ্য নেই, নেই দেখভাল করার মতন কেউ।এমতাবস্থায় অসহায় বৃদ্ধা দারস্থ হন নবজাগরণ ইয়ুথ ফাউন্ডেশনের।অবশেষে তাদের ১ মাসের বাজার করে দিয়েছে “নবজাগরন ইয়ুথ ফাউন্ডেশন ”। ৩ ডিসেম্বর বেলা ১০ টার সময় তার পরিবারের মাঝে এ বাজার হস্তান্তর করা হয়। বাজারের উপকরণের মধ্যে চাল ২৫ কেজি-৩ কেজি আলু-১কেজি পিয়াজ- ৫০০গ্রাম রোশন-১লিটার সয়াবিন-১ কেজি ডাল-৫০০গ্রাম (হলুদ+মরিচ)-১কেজি লবন-মশলা-২টা সাবান-১কেজি মুড়ি-১প্যাকেট চানাচুর তাদের মাঝে বুঝিয়ে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন নবজাগরণ ইয়ুথ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক ইঞ্জিনিয়ার মো. হুজ্জাতুল ইসলাম, গলাচিপা উপজেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) এম এইচ মেহেদী, সহ সভাপতি হাওলাদার ফারজানা, সাধারণ সম্পাদক সুমাইয়া খাঁন নিসা,সাংগঠনিক সম্পাদক উদয় সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মারিয়াম আক্তার, সজীব মাহমুদ, জান্নাতুল ফেরদৌস,প্রচার সম্পাদক আদনান সাকিব, পরিকল্পনা বিষয়ক সম্পাদক বাইজীদ ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নিরব সিকদার, শিক্ষা বিষয়ক সম্পাদক ইমরান খাঁন, সমাজসবা বিষয়ক সম্পাদক রাব্বি খাঁন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com