শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক

গলাচিপায় অসহায় বৃদ্ধা ও প্রতিবন্ধীকে ১ মাসের বাজার করে দিলো নবজাগরণ ইয়ুথ ফাউন্ডেশন,

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

নিজস্ব প্রতিনিধি, মোঃ আনোয়ার হোসেন। 

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বাশঁবাড়িয়া গ্রামের অসহায় বৃদ্ধা আছিয়া বেগম (৬২) ও মেয়ে মমতাজ (৩০)।আছিয়া এখন বয়োবৃদ্ধ, কর্মক্ষমতা হারিয়েছেন,শেষ বয়সে স্বামী হারিয়েছেন,পাশে নেই একমাত্র রাজপুত্র।৫ মেয়ে ও ১ ছেলের মধ্যে ভরনপোষণ দেন কালেভদ্রে কিছু সময়। বৃদ্ধা আছিয়া বেগমের বসবাস তার শারিরীক প্রতিবন্ধী মেয়ে মমতাজ কে নিয়ে। দুই মা ও মেয়ের মানবেতর জীবনযাপন করছিলেন দীর্ঘদিন।

যাদের আয় বানিজ্য নেই, নেই দেখভাল করার মতন কেউ।এমতাবস্থায় অসহায় বৃদ্ধা দারস্থ হন নবজাগরণ ইয়ুথ ফাউন্ডেশনের।অবশেষে তাদের ১ মাসের বাজার করে দিয়েছে “নবজাগরন ইয়ুথ ফাউন্ডেশন ”। ৩ ডিসেম্বর বেলা ১০ টার সময় তার পরিবারের মাঝে এ বাজার হস্তান্তর করা হয়। বাজারের উপকরণের মধ্যে চাল ২৫ কেজি-৩ কেজি আলু-১কেজি পিয়াজ- ৫০০গ্রাম রোশন-১লিটার সয়াবিন-১ কেজি ডাল-৫০০গ্রাম (হলুদ+মরিচ)-১কেজি লবন-মশলা-২টা সাবান-১কেজি মুড়ি-১প্যাকেট চানাচুর তাদের মাঝে বুঝিয়ে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন নবজাগরণ ইয়ুথ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক ইঞ্জিনিয়ার মো. হুজ্জাতুল ইসলাম, গলাচিপা উপজেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) এম এইচ মেহেদী, সহ সভাপতি হাওলাদার ফারজানা, সাধারণ সম্পাদক সুমাইয়া খাঁন নিসা,সাংগঠনিক সম্পাদক উদয় সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মারিয়াম আক্তার, সজীব মাহমুদ, জান্নাতুল ফেরদৌস,প্রচার সম্পাদক আদনান সাকিব, পরিকল্পনা বিষয়ক সম্পাদক বাইজীদ ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নিরব সিকদার, শিক্ষা বিষয়ক সম্পাদক ইমরান খাঁন, সমাজসবা বিষয়ক সম্পাদক রাব্বি খাঁন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com