সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

হিরোইন সহ গ্রেফতার নরসিংপুরের শাহ আলম-নিজাম-খলিল বাহিনীর এক সদস্য

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

নারায়ণগঞ্জ প্রতিনিধি: 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা মডেল থানাধীন উত্তর নরসিংপুর মরা খালপাড় এলাকা থেকে ৫০ পুড়িয়া হিরোইনসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার মাদকদ্রব্য বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে জিহাদ হোসেন (১৯) নামের ঐ মাদক বিকেতাকে আটক করে ফতুল্লা থানা পুলিশ।

এ ঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং-০৮, তাং- ০৫/১২/২০২৩। মামলা সুত্রে জানা যায়, ফতুল্লা মডেল থানার এস আই আজিজুল হক, কনস্টেবল আ. কাদির ও কনস্টেবল ফয়সাল মিয়া গত ০৫ ডিসেম্বর বিকেলে ওয়ারেন্ট তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানে ডিউটি করা কালীন সময়ে ফতুল্লা থানাধীন নরসিংপুর সামসুলের মোড় এলাকায় অবস্থানকালে গোপন সুত্রে সংবাদ পান যে, একই থানাধীন উত্তর নরসিংপুর মরা খালপাড় এলাকায় রাসেলের গারেজের ভিতরে একজন মাদক ব্যবাসায়ী হিরোইনসহ অন্যান্য মাদকদব্য বিক্রি করছে। এই সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে, একজন মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করে। এসময় পালানোর চেষ্টাকারী জিহাদ হোসেন (১৯)কে আটক করা হয়। তার দেহ তল্লাশী করে ৫০ পুড়িয়া হিরোইন উদ্ধার করা হয়।

এদিকে, জিহাদের গ্রেফতারে সন্তোষ প্রকাশ করেছে এলাকাবাসী। তারা বলেন, এলাকার যুবসমাজকে মাদকের দিকে ঠেলে দিচ্ছে চিহ্নিত অপরাধী একটি চক্র। এই চক্রের মূলহোতা মনিরের ছেলে শাহ আলম, নিজাম, খলিল, লিটন, রাসেল, সাগর। এরাই মূলত জিহাদ সহ অন্যদের শেল্টার দেয়। তাই জিহাদ গ্রেফতারে সন্তোষ পকাশ করলেও এই অপরাধীদের গেফতার করে যুবসমাজকে মাদকের হাত থেকে বাঁচানোর আহবান জানান এলাকাবাসী। তারা আরও বলেন, শুধু মাদক নয়, চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ এহেন কোনো অপরাধ নেই যা এই অপরাধীরা করেনা। তাদের কাছে জিম্মি এই এলাকার মানুষ। নরসিংপুর এলাকাটি বিসিক এলাকার নিকটবর্তী হওয়ায়, এখানে মূলত গামেন্টস সেক্টরের লোকজনই বেশী থাকে। স্থানীয় লোকজনের বসবাস এলাকাটিতে কম হওয়ায়, এই অপরাধীরা বহিরাগত ও শ্রমিক শ্রেণীর লোকজনের উপর নিমম নিযাতন চালায়। তাই অনতিবিলম্বে এই সকল অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

এদিকে, গ্রেফতারকারী পুলিশ কর্মকর্তা জানান, জেলা পুলিশ সুপার সারের নিদেশে অপরাধীদের গ্রেফতারে তারা কাজ করছে। কোনো অপরাধীকে ছাড় দেয়া হবে না।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com