শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮

হেস্টিংস চ্যাপেলের উদ্যোগে,প্রাক ক্রিসমাস ২০২৩ উদযাপন করলেন

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

রিপোর্টার, শম্পা দাস ও সমরেশ রায়, কলকাতা

আজ ১৯শে ডিসেম্বর মঙ্গলবার, সকাল ন’টা থেকে বিকেল চারটে পর্যন্ত, রাসমনি রোডে হেস্টিংস চ্যাপেল এবং দক্ষিণ শান্তিনগর খ্রিস্টান পাড়া ,বেলুর হাওড়া যৌথ উদ্যোগে, প্রাক ক্রিসমাস ২০২৩ উদযাপন করলেন, বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে এবং শান্তির বাণী প্রচারের মাধ্যমে। প্রতি বছর ২৫শে ডিসেম্বর এর আগে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়, আজও তাহারা একইভাবে পালন করলেন, অনুষ্ঠানে প্রায় দুই হাজারেরও বেশি সদস্য অস্থির হয়েছিলেন, একটি সুন্দর পরিবেশ গড়ে তুলেছিলেন, এবং অনুষ্ঠানটি উপভোগ করার চেষ্টা করেছেন। নাচে, গান এর মধ্য দিয়ে পালিত হলো এই সেলিব্রেশন।

উপস্থিত ছিলেন ফাদার, যিনি সংগঠনের পিতা ও সভাপতি রেভারেন্ড লগইন মসীহ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কুন্দন লাল তামটা ,আই পি এস অফিসার, এছাড়াও উপস্থিত ছিলেন রেভ আশীষ সরকার ,রেভ বেঞ্জামিন ফ্রান্সিস ,রেভ প্যাট্রিক জোসেফ, রেভ ডি এস মূর্তি ,রেভ পল ভিক্টর, ব্রি সরকার , যাজক রীতা মসীহ সহ অন্যান্য অতিথি বৃন্দরা।

মাননীয় সভাপতি বলেন, আমাদের শহর রাষ্ট্র জাতির কল্যাণ ও শান্তির জন্য এই প্রার্থনা মন্ত্র, আমরা সবসময় রাজনৈতিক নেতাদের জন্য যেমন প্রার্থনা করি ,তেমনি নৌবাহিনী, বিমান বাহিনী, সীমান্ত নিরাপত্তা বাহিনী, ভারতের রাজ্য পুলিশ এবং কেন্দ্রীয় পুলিশ যাহারা সবসময় দেশকে রক্ষা করার জন্য এক প্রান্ত থেকে আরেক প্রান্তে নিজের জীবন বিপন্ন করে ছুটে চলেছেন, তাদের জন্য প্রার্থনা করি। যীশুর বাণী আমরা ,দিকে দ্বিগন্তরে ছরিয়ে দিই , দেশকে হিংসাম মুক্ত করাই আমাদের কাজ, আমাদের প্রার্থনা,তাই সবাই মিলে হিংসা ভুলে,খুনো খুনি ভুলে, যীশুর কাছে প্রার্থনা করি, যিশু নিশ্চয়ই আপনাদের একটি পথ দেখাবে, যে পথ শান্তির পথ, তাই সবাই বড়দিনে মেতে উঠি ধর্মবর্ণ নির্বিশেষে একত্রিত হয়ে। হাতে হাত ধরে এক সাথে যীশুকে স্মরণ করি। এর সাথে সাথে সকলকে জানাই বড়দিনের অগ্রিম শুভেচ্ছা । সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এই কামনা করি।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com