রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮

মালোয়েশিয়া কুয়ালালামপুর এক বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধার আগুনে দগ্ধ হয়ে মৃত্যু বরুণ 

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মোঃ মোবারক হোসেন নাদিম 

মালোয়েশিয়া কোয়ালালামপুর বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধা আগুনে দগ্ধ হয়ে মৃত্যু বরুণ করছেন। তার মৃত্যু বার্তা পাঠিয়েছেন মাসুদুর রহমান ভূইয়া। উনার বোনের স্বামী আজিজুল হক এবং মাসুদুর রহমান ভূইয়া বাড়ি মনোহরদী উপজেলা শুকুন্দী ইউনিয়ন গন্ডারদিয়া গ্রামে।

মৃত আজিজুল হক একটি লোহার কারখানায় কাজ করতেন,কাজ করা সময় হঠাৎ তার গায়ে আগুন লেগে যায় এবং তার পুরো শরীল আগুনে দগ্ধ হয়ে বেশি ভাগ অংশ পুড়ে যায়। মালয়েশিয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা এক মাস যাবত আইসিসিও থাকার পর মৃত্যু বরুণ করছেন। আজিজুল হকে বাড়ি গাজীপুর জেলা কাপাসিয়া উপজেলা দক্ষিন খামের গাও মীর বাড়ি।

দীর্ঘ সময় সে মালয়েশিয়া কুয়ালালামপুর লোহা কারখানায় কাজ করতেন। এমন ঘটনা আগে একবার হয়েছিলো কিন্তু চিকিৎসার পর সুস্থ হয়েছিলেন। এবার আর শেষ রক্ষা হলো না তার সবাইকে কাঁদিয়ে না ফেরা দেশে চলে গেলেন আজিজুল হক। আমরা একজন রেমিট্যান্স যোদ্ধাকে হারিয়েছি। তার মৃত্যু খবর তার পরিবারের লোকজনের কান্না ও শোকের ছায়া নেমেছে এসেছে। আজিজুল হকে দুজন মেয়ে একজন সিনথিয়া আর একজন নোহা।

অবুঝ শিশুর দুটি বাবার মৃত্যু খবরে ব্যাকুল হয়ে পড়ে বাবাকে এক নজর দেখার এবং বাবার লাশের অপেক্ষার গুনছে তার পরিবারের লোকজন। আল্লাহ তার পরিবারের লোকজনকে এই মৃত্যু শোক ধৈর্য ধারণ করা মতন তৌফিক দান করুক, আমিন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com