সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ফতুল্লা ৯ নং ওয়ার্ডে জানে আলম বিপ্লবের উদ্যোগে শামীম ওসমানের উঠান বৈঠকে জনস্রোত 

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

 

আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৪ আসনে নৌকা মনোনীত প্রার্থী শামীম ওসমানের নির্বাচনী গনসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) বাদ মাগরীব

ফতুল্লা ইউনয়িনের ৯নং ওয়ার্ডে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন উদ্যোগে এলাকায় এ নির্বাচনী গনসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় সময় শামীম ওসমান বলেন, আমাদের নারায়ণগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটা পলিটেকনিকাল ইনিস্টিউটেট হবে এবং আমাদের মেধাবী শিক্ষার্থীরা অনেকধাপ এগিয়ে যাবে। আমি আপনাদের জন্য কাজ করতে চাই। আপনারা আমাকে আবারো সুযোগ করে দিলে বঙ্গবন্ধুর কন্যার উছিলায় সুন্দর নারায়ণগঞ্জ গড়বো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমি এখানে ভোট চাইতে আসিনি এসেছি আপনাদের কাছে দোয়া চাইতে। দুইদিন পুর্বের একটি ঘটনায় আমাকে এখনও মর্মাহত করছে যা আমি এখনও ভুলতে পারছিনা। সেই ট্রেনের ভেতরে অগ্নিসংযোগ করে প্রায় ৪জনকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। সেই ঘটনায় মর্মান্তিক দৃশ্যটি হচ্ছে সন্তানকে বাচাঁতে গিয়ে মা ও তার তিন বছরের শিশুটিও পুড়ে অঙ্গার হয়ে যায়।

উঠান বৈঠক শেষে এলাকাবাসী আনন্দ মছিলে শামীম ওসমান কে ভোট দেওয়ার প্রতিশ্রুতি জানান।

আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ সভাপতি মো ওয়ালী মাহমুদ সহ এলাকার সর্বস্তরের জনসাধারণ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com