শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮

ব্রিটেনে ঝড় গেরিটের আঘাতে ৩ জনের মৃত্যু

নিউজ: ঢাকার কণ্ঠ

শুক্রবার তারিখ ২৯/১২/২০২৯ ইং

লন্ডন, ২৯ ডিসেম্বর, ২০২৩ ইং ইংল্যান্ডের উত্তরাঞ্চলে বৃহস্পতিবার ঝড় গেরিটের আঘাতে তিনজনের প্রাণহানি ঘটেছে। তাদের বহন করা গাড়ি নদীতে পড়ে যাওয়ায় তারা প্রাণ হারায়। এদিকে এ ঝড়ের আঘাতে যুক্তরাজ্যের অনেক ক্ষতি হয়েছে। স্থানীয় পুলিশ এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।

গাড়িটি নদীতে পড়ে যাওয়ার খবর পাওয়ার পর দুপুরের কিছু সময় আগে জরুরি সার্ভিসের কর্মীরা গ্লাইসডেল শহরের কাছ দিয়ে প্রবাহিত রিভার ইস্ক অভিমুখে রওনা হয়।

নর্থ ইয়র্কশায়ার পুলিশ জানায়, ‘দমকল বাহিনীর কর্মীরা স্থানীয় সময় বিকাল ৩টার পর নদী থেকে গাড়িটি উদ্ধার করে। দুঃখজনকভাবে ভিতরে থাকা তিনজনই প্রাণ হারায়।’

পুলিশ জানায়, তাদের সাহায্য করতে সেখানে এগিয়ে আসা অন্য এক ব্যক্তিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তারা আরো জানায়, আবহাওয়ার পরিস্থিতি গাড়ি চালানোর জন্য বিপজ্জনক ছিল।

যুক্তরাজ্যের বেশ কয়েকটি অঞ্চল, বিশেষ করে স্কটল্যান্ড ও উত্তর ইংল্যান্ডে বুধবার থেকে ঝড় গেরিট ব্যাপকভাবে আঘাত হানে। এর প্রভাবে এসব অঞ্চলে ভারী বৃষ্টি ও তুষারপাত হয়।

স্কটল্যান্ডের অ্যাবারডিনশায়ারে ঘণ্টায় সর্বোচ্চ ১৩৬ কিলোমিটার বেগে বাতাস বয়ে যায়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com