রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ঢাকা পল্লবী নারী শীর্ষ মাদক কারবারি আটক ২- 

নিউজ: দৈনিক ঢাকার কণ্ঠ 

জিয়াউর রহমান জিয়া

রাজধানীর পল্লবী থানার তালিকাভুক্ত শীর্ষ নারী মাদক কারবারি ফাতেমা বেগম (ওরফে ফতুকে) (৩৯) মোছাঃ রেজিয়া বেগম (৩৮) সহকারিকে গ্রেপ্তার করেছে পল্লবী থানার পুলিশ।

গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে পল্লবী থানাধীন সেকশন-১১, ব্লক-সি, লাইন-০৬, বাসা-১৫ বাউনিয়াবাধ এলাকা থেকে ফাতেমা বেগম অরফে ফতু সহ তার সহকারীকে গ্রেফতার করে পল্লবী থানা পুলিশ।

শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধায় এ তথ্য নিশ্চিত করেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান।

এ বিষয়ে পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, গত (১৮ জানুয়ারি) রাতে আমাদের কাছে গোপন তথ্য আসে পল্লবী থানাধীন সেকশন-১১, ব্লক-সি, লাইন-০৬, বাসা-১৫ বাউনিয়াবাধ, আবুল হোসেনের বাড়ির গেইটের সামনের গলি রাস্তার উপর দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে সেই তথ্যের ভিত্তিতে এস আই আনোয়ার, এসআই মাহমুদ হাসান, এএসআই হরিদাস রায়, এ এস আই ফরিদ ও ফোর্স সহ দুইটি টিম ঘটনা স্থলে তদন্তর জন্য পাঠালে ঘটনা স্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন মহিলা পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। সে সময় মহিলা পুলিশ দিয়ে তল্লাশি করলে তাদের দুইজন এর কাছ থেকে ৫শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ফাতেমা বেগম অরফে ফতুর বিরুদ্ধে আগেরও ১৬টি মামলা রয়েছে। তিনি জেলেও গেছেন একাধিকবার। প্রতিবারই জামিনে বের হয়ে আবারও মাদক কারবারে জড়িয়ে পড়েন  এবং এ আসামিদের বিরুদ্ধে পল্লবী থানা মামলা রুজু করা হয়, যাহা মামলা নং (২০) আসামিদেরকে  জেলা হাজতে পাঠানো হয়, পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অপূর্ব হাসান বলেন মাদক ব্যবসায়ী যেই হোক ছাড় নেই,  মাদক বিরোধী অভিযান চলমান থাকবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com