রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮

সরিষাবাড়ীতে ৮৫ ভাগই কাঁচা রাস্তা,পর্যাপ্ত মাটি ও পড়ে নাই – আব্দুর রশিদ এমপি

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

আল আমিন হাসান ,

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪১ জামালপুর -৪ (সরিষাবাড়ী) আসনের নবনির্বাচিত স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ এমপি বলেছেন, আমি যোগাযোগ ব্যবস্থায় নির্বাচনের সময় লক্ষ্য করেছি প্রায় ৮৫ ভাগ এলাকায় কাঁচা রাস্তা। আর এই সরিষাবাড়ীর কাঁচা রাস্তাতে পর্যাপ্ত মাটিও পড়ে নাই । আমি কথা দিচ্ছি আগামী তিন মাসের মধ্যে কাঁচা রাস্তাগুলোতে দৃশ্যমান মাটি কাটা হবে ।

শনিবার দুপুরে তারিখ ২০/০১/২০২৪ ইং জামালপুর সরিষাবাড়ি উপজেলার ভাটারা স্কুল এন্ড কলেজ মাঠে ভাটারা সমিতি ঢাকা এর আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আব্দুর রশিদ এমপি প্রধান অতিথির বক্তব্যের একাংশে এ কথাগুলো বলেছেন।

তিনি আরোও বলেন, প্রজেক্টরের নামে যে সব হরি লুট হয়। এ হরিলুট হতে দেব না বলে তার বক্তব্যে বলেছেন তিনি।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ভাটারা ইউনিয়নের সর্বস্তরের জনগণ, ভাটারা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও ভাটারা এ.আর. খান আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুদকের ডেপুটি ডাইরেক্টর ও ভাটারা স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি আবু বক্কর সিদ্দিক।

এতে প্রধান বক্তা হিসেবে তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. হারুনুর রশিদ বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন, ভাটারা সমিতি ঢাকা’র সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল মান্নান, ব্যারিস্টার হাসিব সিদ্দিক প্রমুখ । সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তারিকুল ইসলাম নিটোল। এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণ এবং স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com