শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জানতাম না এত বড় দায়িত্ব নিতে হবে: শেখ হাসিনা গাজীপুরে শ্রীপুর উপজেলা কেনো বাতিল হলো প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা লালমনিরহাটে সেপ্টিঠ্যাংকিতে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে ১ জন নিহত ও আহত ১ উত্তরায় ‘৩২‘রত্মগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলীকে পিটিয়ে মেরে ফেললো, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো আজ হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিদেশ থেকে ফিরে গ্রেপ্তার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না। ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের (মেয়র)

ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড তাপদাহে মানুষের তৃষ্ণা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। ৪ মে শনিবার সকালে উপজেলার মাস্টারবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা মাদক বিরোধী যুব আন্দোলনের উদ্যোগে ওই বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানে মাদক বিরোধী যুব আন্দোলনের সভাপতি ইমরামুল ইসলাম শাহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রম উদ্ধোধন করেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহ কামাল আকন্দ। এসময় অন্যান্নদের মাঝে আরও উপস্থিত ছিলেন ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমন।

এছাড়াও মাদক বিরোধী যুব আন্দোলনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি প্রচারণায় ছিলেন শাহিন জিম এন্ড ফিটনেস নামের একটি প্রতিষ্ঠান।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com