রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
লোকসভার প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে, অভিনেতা মিঠুন চক্রবর্তীর রোড শো শ্রীপুরে উপজেলা নির্বাচনী প্রচারণার গাড়ী চাঁপায় শিশুর মৃত্যুর ৩ দিন পর মামলা: আসামী অজ্ঞাত ধোলাই খালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের আগুন অবশেষ নিয়ন্ত্রণে জানতাম না এত বড় দায়িত্ব নিতে হবে: শেখ হাসিনা গাজীপুরে শ্রীপুর উপজেলা কেনো বাতিল হলো প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা লালমনিরহাটে সেপ্টিঠ্যাংকিতে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে ১ জন নিহত ও আহত ১ উত্তরায় ‘৩২‘রত্মগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলীকে পিটিয়ে মেরে ফেললো, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো

নিট পরীক্ষা দিতে এসে, স্কুলে সাপের ছোবল পরীক্ষার্থীকে, জেলা জুড়ে চাঞ্চল্য

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার , সমরেশ রায় ও শম্পা দাস

আজ ৫ই মে রবিবার, চলছে বিভিন্ন স্কুলে নিট পরীক্ষা, আজ মেদিনীপুরে রাঙ্গামাটি কিরণময়ী হাইস্কুলে পরীক্ষা দিতে আসা এক পরীক্ষার্থীকে সাপে কামড়ালো। এই নিয়ে চাঞ্চল্য জেলা জুড়ে। এমনই ঘটনায় আতঙ্ক ছড়ায়,

অন্যদিকে তড়িঘড়ি করে পরীক্ষার্থীকে গাড়িতে করে নিয়ে যাওয়া হয় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে, মেডিকেল কলেজের চিকিৎসার পর জাতি পুনরায় ছুটে আসেন পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে, কারণ জানিয়ে দেয়া হয়েছে কোনভাবেই হসপিটালে পরীক্ষা নেয়া সম্ভব নয় ,তাই মেয়েটি এরকম অবস্থায় পুনরায় পরীক্ষা দিতে আসেন।

ঘটনাক্রমে জানাজায়, মেয়েটি পরীক্ষা চলার আগে বাথরুমে গিয়েছিলেন এবং সেখানেই তাকে সাপে ছোবল মারে , সাথে সাথে মেয়েটি কাঁদতে কাঁদতে তার মা-বাবা ও মাসিকে জানায়। তৎক্ষণা দেরি না করে, মেয়েটিকে নিয়ে বাবা মা ছুটে যান মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে।
ঘটনা ক্রমে জানা যায় গোপীবল্লভপুরের বাসিন্দা পূর্ণচন্দ্র সাউ ও মনোরমা সাউয়ের একমাত্র মেয়ে লিন্সা সাউ, ডাক্তারি নিট পরীক্ষা দেওয়ার জন্য, এদিন তিনি গোপীবল্লবপুর থেকে প্রাইভেট গাড়িতে করে এসেছিলেন মা-বাবা ও মাসির সাথে , পরীক্ষা ছিল দুপুর দুটো নাগাদ, কিন্তু পরীক্ষা শুরু হওয়ার আগে, লিন্সা যখন বাথরুমে যায় সেই সময় তাকে সাপের ছোবল মারে।
নিশ্চিত করে যে তাকে সাপে কামড়েছে

এরপর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে ,ডাক্তাররা তার রক্ত পরীক্ষা করান এবং রীতিমতো নজরে রাখেন, ইতিমধ্যে পরীক্ষার সময় হয়ে যায়, অন্যদিকে স্কুল থেকে জানিয়ে দেওয়া হয়। কোনোভাবেই তাকে আলাদা করে হাসপাতালে পরীক্ষার ব্যবস্থা করা যাবে না, এই ঘটনায় আতঙ্কিত পরিবার এবং লিন্সা তড়িঘড়ি হাতে ব্যান্ডেজ এবং রক্ত দিয়ে গাড়িতে করে ছুটে আসে আবার পরীক্ষা সেন্টারে। প্রসঙ্গে প্রশ্ন উঠেছে পরীক্ষার্থীদের নিরাপত্তা নিয়ে।

যদিও এই বিষয়ে লিন্সা সাউয়ের মাসি বলেন, আমরা সকালবেলায় এসেছি ,আমাদের মেয়েকে নিয়ে পরীক্ষা দিতে গোপীবল্লভপুর থেকে, কিন্তু বাথরুমে যাওয়ার সময় ওকে সাপে কামড়ায়, তারপরে আমরা আতঙ্কে ছুটে আসি হাসপাতালে, কিন্তু জানি না এখন কি হবে। মেয়ের কি অবস্থা, মনের জোড়ে পরীক্ষা দিতে ছুটে এসেছে হাসপাতাল থেকে পুনরায় পরীক্ষা কেন্দ্রে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com