শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

চট্টগ্রাম  (RAB ) জিইসি মোড় হতে র‌্যাব-১ ও র‌্যাব-৭ এর যৌথ অপারেশনে ০১ জন প্রতারককে গ্রেফতার করেছে। 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাস, খুনী, বিপুল পরিমান অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার, ছিনতাইকারী, অপহরণ, ধর্ষন ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

 

 

২। আসামী মোজাম্মেল হক চৌধুরী (৪৭), একজন ধুরন্ধর প্রতারক। সে কখনো নিজেকে সরকারী উর্দ্ধতন কর্মকর্তা কখনো বা সাংবাদিক পরিচয় প্রদান করে এলজিআরডি মন্ত্রনালয়ের অধীনে মিল্কভিটা প্রজেক্ট, তথ্য মন্ত্রনালয়ের এবং পানিসম্পদ মন্ত্রনালয়ের আওতায় কিছু প্রজেক্টের এবং বিভিন্ন মন্ত্রাণালয়ের উন্নয়নমূলক কাজ পাইয়ে দেওয়ার কথা বলে জনৈক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা, জনাব মোঃ আব্দুল গাফ্ফার (অবসরপ্রাপ্ত লেঃ কর্ণেল), চেয়ারম্যান, এফএল ইন্টারন্যাশনাল লিমিটেড-এস.আর ট্রেড ইন্টারন্যাশনাল (জেবি) নিকট হতে গত ইং ১৪/১২/২০১৬ তারিখ হতে পর্যায়ক্রমে ট্রাষ্ট ব্যাংক, মিলিনিয়াম শাখা ও অন্যান্য ব্যাংকের পে-অর্ডার এর মাধ্যমে ৩,৩৭,০০,০০০/- টাকা আত্মসাৎ করে। এছাড়াও বিভিন্ন লোকজনের নিকট হতে প্রতারণার মাধ্যমে কোটি কোটি অর্থ আত্মসাৎ করে। এতে ভিকটিমরা প্রতারিত হয়ে নিরুপায় হয়ে র‌্যাব-১ কর্তৃপক্ষের নিকট অভিযোগ দায়ের করে। এ অভিযোগের প্রেক্ষিতে এই প্রতারককে আইনের আওতায় আনতে র‌্যাব-১ ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

 

৩। এরই ধারাবাহিকতায় অদ্য ১৬ মে ২০২৩ ইং তারিখ আনুমানিক ০৪৪৫ ঘটিকায় র‌্যাব-১ ও র‌্যাব-৭ এর যৌথ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন জিইসি মোড়স্থ লো মেরিডিয়ান এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের সক্রিয় সদস্য মোজাম্মেল হক চৌধুরী (৪৭) @ আলম, পিতাঃ এছাক চৌধুরী, থানাঃ পশুরাম, জেলাঃ ফেনী, কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামীর নিকট হতে ০৩টি মোবাইল ফোন ও ০২টি ব্যাগ ও নগদ ১,৮৪,০০০/- টাকা উদ্ধার করা হয়।

 

৪। ধৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com