মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ব্রেকিং নিউজ টঙ্গী স্টেশন রোড ফ্লাইওভার এর উপরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত তিন কলকাতা আঞ্চলিক মহেশ্বরী সভা ও সম্মাননা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান.. বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী: শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এমপি “ঈদুল আজহার ত্যাগের মহিমায় ও সন্তুষ্ট সর্বময় সৃষ্টিকর্তার” দুমকীতে জমিজমার বিরোধে অন্তঃসত্ত্বা,শিক্ষিকাকে মারধরে তিনজন আহত চার দিনের মাথায় আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড, কসবা আ্যক্র প্পালিস মলে তৃতীয় ও চতুর্থ তলে দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম ঈদে নারীর টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ উত্তরা পশুর হাটে চাঁদাবাজিকালে গ্রেফতার ৪ বেলদা গঙ্গাধর একাডেমিতে, পড়ুয়াদের জন্য পরিশ্রুত ঠান্ডা পানীয় জলের মেশিন বসলো..

চট্টগ্রাম  (RAB ) জিইসি মোড় হতে র‌্যাব-১ ও র‌্যাব-৭ এর যৌথ অপারেশনে ০১ জন প্রতারককে গ্রেফতার করেছে। 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাস, খুনী, বিপুল পরিমান অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার, ছিনতাইকারী, অপহরণ, ধর্ষন ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

 

 

২। আসামী মোজাম্মেল হক চৌধুরী (৪৭), একজন ধুরন্ধর প্রতারক। সে কখনো নিজেকে সরকারী উর্দ্ধতন কর্মকর্তা কখনো বা সাংবাদিক পরিচয় প্রদান করে এলজিআরডি মন্ত্রনালয়ের অধীনে মিল্কভিটা প্রজেক্ট, তথ্য মন্ত্রনালয়ের এবং পানিসম্পদ মন্ত্রনালয়ের আওতায় কিছু প্রজেক্টের এবং বিভিন্ন মন্ত্রাণালয়ের উন্নয়নমূলক কাজ পাইয়ে দেওয়ার কথা বলে জনৈক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা, জনাব মোঃ আব্দুল গাফ্ফার (অবসরপ্রাপ্ত লেঃ কর্ণেল), চেয়ারম্যান, এফএল ইন্টারন্যাশনাল লিমিটেড-এস.আর ট্রেড ইন্টারন্যাশনাল (জেবি) নিকট হতে গত ইং ১৪/১২/২০১৬ তারিখ হতে পর্যায়ক্রমে ট্রাষ্ট ব্যাংক, মিলিনিয়াম শাখা ও অন্যান্য ব্যাংকের পে-অর্ডার এর মাধ্যমে ৩,৩৭,০০,০০০/- টাকা আত্মসাৎ করে। এছাড়াও বিভিন্ন লোকজনের নিকট হতে প্রতারণার মাধ্যমে কোটি কোটি অর্থ আত্মসাৎ করে। এতে ভিকটিমরা প্রতারিত হয়ে নিরুপায় হয়ে র‌্যাব-১ কর্তৃপক্ষের নিকট অভিযোগ দায়ের করে। এ অভিযোগের প্রেক্ষিতে এই প্রতারককে আইনের আওতায় আনতে র‌্যাব-১ ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

 

৩। এরই ধারাবাহিকতায় অদ্য ১৬ মে ২০২৩ ইং তারিখ আনুমানিক ০৪৪৫ ঘটিকায় র‌্যাব-১ ও র‌্যাব-৭ এর যৌথ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন জিইসি মোড়স্থ লো মেরিডিয়ান এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের সক্রিয় সদস্য মোজাম্মেল হক চৌধুরী (৪৭) @ আলম, পিতাঃ এছাক চৌধুরী, থানাঃ পশুরাম, জেলাঃ ফেনী, কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামীর নিকট হতে ০৩টি মোবাইল ফোন ও ০২টি ব্যাগ ও নগদ ১,৮৪,০০০/- টাকা উদ্ধার করা হয়।

 

৪। ধৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com