বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

চট্রগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় ফুটপাত দখল মুক্ত করল ডবলমুরিং থানা পুলিশ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃ শহিদুল ইসলাম

নগরীর ডবলমুরিং থানাধীন এলাকায় ফুটপাত দখলমুক্ত করতে অভিযান চালিয়েছে পুলিশ। সড়ক ও ফুটপাতের উপর বসানো কয়েকশ দোকান, স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

নগরীর বাণিজ্যিক এলাকা খ্যাত আগ্রাবাদ, এক্সেস রোড, শেখ মুজিব রোড, চৌমুহনী ও দেওয়ানহাটসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় ডবলমুরিং থানা পুলিশ।

ফুটপাত ও সড়কের একটি অংশ দখল করে দোকানসহ স্থাপনা বসানোর কারণে পথচারীদের মূল সড়ক দিয়ে হাঁটতে হয়। এতে করে সাধারণ মানুষের ভোগান্তির পাশাপাশি নানা দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন দৈনিক যায়যায় কালকে বলেন, বন্দর নগরী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ, বাণিজ্যিক এলাকা হিসেবে সারাদেশে বেশ পরিচিত। জনসাধারণের চলার সুবিধার্থে এ এলাকাটি ফুটপাত মুক্ত করা খুব জরুরী হয়ে পড়েছে। কারণ, প্রতিনিয়ত কোন না কোন দুর্ঘটনার শিকার হচ্ছে এ রাস্তা ব্যবহারকারী সাধারণ জনগণ। তাই, জনগণের স্বার্থ বিবেচনা করে, এই গুরুত্বপূর্ণ এলাকা থেকে ফুটপাত মুক্ত করার লক্ষ্যে ডবলমুরিং থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

পুলিশ এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেও ফের প্রভাবশালীদের ছত্রছায়ায় নতুন করে স্থাপনা বসানো হয় বলে অভিযোগ রয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com