শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

বগুড়া-৬ আসনে নৌকা প্রার্থী রিপু বিজয়ী

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

বগুড়া, ১ জানুয়ারি, ২০২৩ ইং বগুড়া-৬ আসনে আওয়ামী লীগ প্রার্থী (নৌকা) রাগেবুল আহসান রিপু বিপুল ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দকে পরাজিত করেছেন।

বগুড়া-৪ ও ৬ এর শুন্য আসনের উপ-নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বগুড়া ৪ ও ৬ আসনে আশরাফুল আলম ওরফে হিরো আলম পরাজিত হয়েছে।

বুধবার রাত পৌনে ১০ টায় জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক তার সভা কক্ষে বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।

বগুড়া-৬ আসনে নৌকা প্রতীকের প্রার্থী এই আসনে ১৪৩ ভোট কেন্দ্রে ৪৯ হাজার ৩৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ১৯৭৫ সালের পর এই্ প্রথম বগুড়া-৬ (সদর) আসনে আওয়ামীলীগ প্রার্থী জয়লাভ করলো। তার নিকটতম প্রার্থী (ট্রাক) আব্দুল মান্নান আকন্দ (স্বতন্ত্র) পেয়েছেন ২১ হাজার ৮৬৪ ভোট। এই আসনে মোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এই আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ১০ হাজার ৭৪৩।

বগুড়া-৪ আসনে ১৪ দল মনোনীত প্রার্থী রেজাউল আলম তানসেন (মশাল) ২০ হাজার ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী হিরো আলম পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট। এই আসনে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com