শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

শেখ হাসিনার নেতৃত্বের বাহিরে আর কিছু নেই- বাহাউদ্দিন নাছিম

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি:

 

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন শেখ হাসিনা। বাংলাদেশে তার নেতৃত্বের বাহিরে আর কিছু নেই।

 

রোববার সন্ধ্যায় পৌর এলাকার চরমুগরিয়া এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ খান ও সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান খান জামালের স্মরণে স্মরণ সভায় এ মন্তব্য করেন তিনি।

 

এ সময় বাহাউদ্দিন নাছিম বলেন, খুনির দলেরা ভেবেছিলেন জাতির পিতাকে হত্যা করে তার আদর্শকে হত্যা করবে কিন্তু ইতিহাস পরিবর্তন করা যায় না। সাময়িকভাবে পরিবর্তন করা গেলেও স্থায়ীভাবে তা পরিবর্তন করা যায় না। সঠিকভাবেই ইতিহাস পরিচালিত হয়।

 

সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী চোকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কামালের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মহিউদ্দিন খান নাঈম, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ প্রমুখ।

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com