রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ”

সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় ব‍্যাংক কর্মকর্তার মৃত্যু

সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় ব‍্যাংক কর্মকর্তার মৃত্যু

মোঃ লুৎফর রহমান লিটন সলংগা- সিরাজগঞ্জ প্রতিনিধি// দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

সিরাজগঞ্জের সলঙ্গায় বুধবার (২৮ জুলাই ) বেলা ১২ ঘটিকার দিকে হরিনচরা বাজার এলাকায় মহাসড়কের উপরে রাজশাহী থেকে ঢাকা গামী একটি কাভার্ড ভ্যান এর ধাক্কায় মোটরসাইকেল চালক জাওয়াদ (৩৫) নামে ব্রাক ব্যাংক কর্মকর্তার গুরুতর অবস্থায় জখম হন। জখম অবস্থায় হাটিকুমরুল রোড সাখাওয়াত এইস মেমোরিয়াল হসপিটালে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হসপিটালে স্থানান্তর করেন পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি রংপুর জেলার কাওনিয়া থানার নিগদারপা গ্রামের মৃত্যু ইব্রাহিম শেখের ছেলে । তিনি উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের ধরাইল বাজার এলাকায় ব্রাক ব্যাংক এর সিও- প্রগতি হিসেবে কর্মরত ছিলেন।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা শাহজাহান আলী বলেন, বুধবার বেলা ১২ সময় উপজেলার হরিনচরা বাজার এলাকায় মহাসড়কে ওপর একটি কাভার্ড ভ্যান রাজশাহী থেকে ঢাকা গামী ঢাকা মেট্র উ ১১-১৪-৬৭ রাস্তা পারাপারের সময় মোটরসাইকেল চালক কে মাজখানে ধাক্কা দেয়। এতে স্থানীয়রা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হসপিটালে পাঠায় পরে চিকিৎসাধীন অবস্থায় আবু জাওয়াদ মৃত্যুবরণ করেন ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com