রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ”

সিরাজগঞ্জের সলঙ্গায় ব্যবসায়ীকে পিটিয়ে  হত্যা

সিরাজগঞ্জের সলঙ্গায় ব্যবসায়ীকে পিটিয়ে  হত্যা

 

 

মোঃ লুৎফর রহমান লিটনস লংগা সিরাজগঞ্জ প্রতিতিনিধি:// দৈনিক-ঢাকার-কন্ঠ নিউজ 

 

সিরাজগঞ্জের সলঙ্গা থানার পূর্ব ফরিদপুর গ্রামে মেজবাহ উদ্দিন (৪৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। মঙ্গলবার (১৭ আগষ্ট) সন্ধ্যায় বগুড়ী শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মেজবাহ উদ্দিন সলঙ্গা থানার নলকা ইউনিয়নের পূর্ব ফরিদপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে।

 

নিহতের চাচাতো ভাই জয়নাল আবেদীন ও স্বজনেরা জানায়, মেজবাহ উদ্দিনের সাথে একই গ্রামের মৃত আমিরের ছেলে লুৎফর রহমান হকের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার ভোরে লুৎফর রহমান হক ও তাঁর সহযোগীরা বিষ্ণপুর এলাকায় ফুলজোড় নদীর তীরে মেজবাহ উদ্দিনের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় তাকে বেধড়ক পিটিয়ে আহত করে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মেজবাহ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনানেল হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সন্ধ্যার দিকে মারা যায়।

 

 

 

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এতথ্য নিশ্চিত করে জানান, ওই গ্রামের লুৎফর রহমান হকের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল মেজবাহ উদ্দিনের। সেই বিরোধের জের ধরে মঙ্গলবার ভোরে তার উপর হামলা চালিয়েছে লুৎফর রহমান ও তার ছেলেরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ বগুড়া শজিমেকে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com